নাটোরে দুই শিশু ধর্ষন মামলায় একজনের যাবজ্জীবন 

0
406

নাটোরে দুই শিশু ধর্ষন মামলায় একজনের
যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষন মামলায় ইয়াকুব আলী নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড এবং এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। বুধবার সকালে নাটোর জজ কোর্টের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো: ইমদাদুল হক এই আদেশ দেন।

মামলা সূত্র জানায়, ২০১৭সালের ২৭নভেম্বর লালপুর উপজেলার শ্রীরামগাড়ী এলাকায় ইয়াকুব আলী নামে এক ব্যক্তি শিশু দুটিকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে পাশ্বর্তী বাঁশঝাড়ে ডেকে নিয়ে যায়। এসময় ইয়াকুব আলী শিশু দুটিকে ধর্ষন করে। পরে রক্তাক্ত অবস্থায় শিশু দুটি তাদের অভিভাবককে জানালে মুমুর্ষ অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চিকিৎসা শেষে শিশু দুটি সুস্থ হয়ে উঠলে ওই বছরের ৩১ডিসেম্বর লালপুর থানায় ইয়াকুব আলীকে আসামী করে ধর্ষন মামলা দায়ের করে শিশু দুটির অভিভাবক।

পরে আসামী ইয়াকুব আলীর বিরুদ্ধে ২০১৮সালের ১৭ এপ্রিল চার্জ গঠন করা হয়। মামলায় ১৪জন স্বাক্ষ্য শেষে বিচারক ইমদাদুল হক আসামী ইয়াকুব আলীকে যাবজ্জীবন কারাদন্ড এবং এক লাখ টাকা জরিমানা করার আদশে দেন। এসময় আসামী আদালতে উপস্থিত থাকায় পরে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধলালপুরে রাস্তা এইচবিবিকরন কাজের উদ্বোধন
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির কম্বল বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে