নাটোরে দু‘পক্ষের সংঘর্ষে ১ জন গুলিবিদ্ধসহ ৫ জন আহত

0
130

নাটোর কন্ঠ : নাটোরের লালপুরে দুই বাড়ির বৃষ্টির পানি গড়া নিয়ে রজব সরদার ও সুমন মিয়ার দুই পরিবারের মধ্যে সংগর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ অন্তত ৫ জন আহত হয়। মারামারির এক পর্যায়ে সুমনের ছোড়া গুলিবর্ষনে রজব আলী গুলিবিদ্ধ হয়।

তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার নাগশোষা এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পিস্তলের এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করে।

পুলিশ ও এলাকবাসী সুত্রে জানাযায়, মঙ্গলবার দুপুরে নাগশোষা গ্রামের প্রতিবেশী রজব সরদার ও সুমন আলীর বাড়ির বৃষ্টির পানি গড়ানো নিয়ে দুই পরিবারের মধ্যে জগড়া বাধে। একপর্যায়ে উভয় পরিবারের মধ্যে সংঘর্ষ বাধে।

সংঘর্ষের সময় সুমন আগ্নেয়াস্ত্র দিলে গুলি ছুড়লে প্রতিপক্ষ রজব সরদার গুলিবিদ্ধ হন। গুলি তার নাভির নিচে গিয়ে বিদ্ধ হয়। সংঘর্ষের সময় রজব সহ তার পরিবারের অন্তত ৫ জন আহত হয়। গুলিবিদ্ধ রজবকে উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র এবং পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত অন্যরা হলেন আজমত,জামারুল, তাজু ও তাজুর স্ত্রী রেখা বেগম। তাদের প্রথমিক চিকিৎসা দেওয়া হয়। এদিকে খবর পেয়ে লালপুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এসময় পুলিশ পিস্তলের এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করে।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজিব তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গুলিবর্ষনের ঘটনায় একজন গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনার খবর পাওয়া মাত্রই সেখা পুলিশ পাঠানো হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে একরাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে। ঘটনাটি গভীরভাবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর পাসপোর্ট অফিসের সহকারী পরিচালককে আদালতে তলব হয়রানির অভিযোগে
পরবর্তী নিবন্ধনাটোরে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদণ্ড

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে