নাটোরে ধারের দুই হাজার টাকা না দেওয়ায় শ্বাসরোধ করে হত্যা,আসামি আটক

0
338

স্টাফ রিপোর্টার নাটোরকন্ঠ : ধারের মাত্র দুই হাজার টাকা আদায়ের জন্যে শ্বাসরোধ করে হত্যা করা হয় লালপুরের সুলতানকে। সুলতান হত্যা মামলার সন্দেহভাজন আসামি ছানোয়ার হোসেন ছানাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ৫ ফেব্রুয়ারী সন্ধ্যায় নাটোর পুলিশের একটি দল ছানাকে নীলফামারী জেলার সৈয়দপুর শহরের একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করে। ছানোয়ার হোসেন বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে।

পুলিশ সুপারের কার্যালয়ে  পুলিশ সুপার লিটন কুমার সাহা  এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ।

তিনি জানান, গত ১৩ জানুয়ারি সকাল সাড়ে নয়টার দিকে লালপুর উপজেলার চুষাডাঙ্গা গ্রামের গম ক্ষেতের মধ্যে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের পকেটে পাওয়া মোবাইল ফোনে কল দিয়ে যোগাযোগ করলে তার ছোট ভাই এসে মরদেহ শনাক্ত করে।

পরে নিহতের স্ত্রী অজ্ঞাত নামা কয়েক জনকে আসামী করে লালপুর থানায় মামলা দায়ের করে। মামলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে ও তদন্তের ধারাবাহিকতায় হত্যা মামলার ঘটনার রহস্য উদঘাটন করে এবং দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ছানোয়ার হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

পুলিশ সুপার আরো জানান, নিহত সুলতান এবং তাকে হত্যার সাথে জড়িত সন্দেহভাজনরা আন্তঃজেলা মলম পার্টির সদস্য। অপর সদস্যরা টাকা ভাগাভাগির জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গ্রেপ্তারকৃত ছানা। পুলিশ অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবনপাড়া পৌর পরিষদের বর্ষপূর্তিতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে নারী নির্যাতনের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে