নাটোরে নকল প্রসাধনী জব্দ : সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানা

0
225

নাটোর কন্ঠ : নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নের ফুলশর গ্রামের এক কারখানায় অভিযান চালিয়ে ৪১ হাজার ৯০০ পিস দেশি-বিদেশি নকল প্রসাধনী জব্দ করেছে র‌্যাব ৫। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই কারখানা মালিককে ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর। এ বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর র‌্যাব অফিসের কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন।

তিনি জানান, ‘গোপন তথ্যের ভিত্তিতে গতকাল রাত (২৭ জুন) ১২টা ১০ মিনিট থেকে ২টা পর্যন্ত ওই যৌথ অভিযান পরিচালনা করে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং নাটোর র‌্যাব সদস্যরা। এ সময় ফুলশর গ্রামের ফয়েজ উদ্দিনের (৬১) বসতবাড়ীতে অবৈধ প্রক্রিয়ায় প্রস্তুত ৪১ হাজার ৯০০ পিস দেশি-বিদেশি বিভিন্ন ব্যান্ডের নকল প্রসাধনী জব্দ করা হয়।

পরে ওই শুভ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী রাজশাহীর পুঠিয়া উপজেলার পালপাড়া গ্রামের হাসমত মোল্লার ছেলে মহিউদ্দিন কাজল (৪৫) কে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩, ৪৫ এবং ৫০ ধারায় মোট ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ওই সময় জব্দ করা সামগ্রী ধ্বংস করা হয়।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসব সাংবাদিক দালাল ! – তন্ময় ইমরান
পরবর্তী নিবন্ধসিংড়ায় ভূমিহীনদের গৃহ প্রদানের লক্ষে গণশুনানী

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে