নাটোরে পর্নোগ্রাফি বিক্রি : ৪জন আটক

0
112

নাটোর কন্ঠ : নাটোরে চারজন অসাধু ব্যবসায়ী কম্পিউটারের দোকানে গান, সফটওয়ার লোড, মোবাইল মেকানিকের ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকেই পর্নোগ্রাফী সংরক্ষণ ও বিক্রি করে আসছিল।

তাদের মূল ক্রেতা হিসাবে পর্নোগ্রাফি টাকার বিনিময়ে কিনত এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা। এতে দিন দিন বিপথে যাচ্ছিল এলাকার কোমলমতি শিক্ষার্থীরা। কিন্তু এবারে তাদের ধরা খেতে হলো র‌্যাবের হাতে। জব্দ করা হলো ওই ব্যবসার সমস্ত সরঞ্জাম।

আটক ওই ব্যবসায়ীরা হলেন নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার পাড় বাগডোব এলাকার মোখলেছুর রহমানের ছেলে আজাদ হোসেন (২৯), বাগডোব এলাকার জয়েন উদ্দিনের ছেলে আল আমিন (২৭) ও রইছ উদ্দিনের ছেলে শামসুল হক (৪২) এবং একই উপজেলার চাঁদপুর এলাকার আছাদ আলীর ছেলে জসিম উদ্দিন(৩৫)।

এ বিষয়টি নিশ্চিত করে নাটোর র‌্যাব অফিসের কোম্পানী কমান্ডার এএসপি ফরহাদ হোসেন জানান, “গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৬ আগস্ট) রাত সাড়ে ৯টা পর্যন্ত ওই এলাকায় ২টি পৃথক অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

এ সময় ৪টি সিপিইউ, ১০টি হার্ডডিক্স, ৪টি মনিটরসহ ৪ জন অসাধু ব্যাবসায়ীকে আটক করা হয়। এই ঘটনায় বড়াইগ্রাম থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।”

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর সিটি কলেজের সেই শিক্ষিকাকে শোকজ নোটিশ !
পরবর্তী নিবন্ধনাটোরে বাজার তদারকি অভিযান : তিন লক্ষাধিক টাকা জরিমান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে