নাটোরে ফেনসিডিলসহ একজন ও মাদক সেবনরত ১০ জন আটক

0
319

নাটোরে ফেনসিডিলসহ একজন ও মাদক সেবনরত ১০ জন আটক

নাটোর কণ্ঠ: নাটোরে মাদকদ্রব্য ও মাদকসেবী সহ মোট ১১ জনকে আটক করেছে র‍্যাব-৫ । গতরাতে নাটোরের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।
র‍্যাব-৫ জানায়, বড়াইগ্রামের ধামানীয়া পাড়া মাদ্রাসা মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে ফেন্সিডিল-২২ বোতল সহ আসামী মোঃ বাবুল আকতার (৩৬), পিতা- মৃত মোজাহার আলী, সাং- বড়াইগ্রাম (থানা মোড়), থানা-বড়াইগ্রাম, জেলা-নাটোরকে আটক করে র‍্যাব-৫ এর একটি দল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ী জব্দকৃত আলামত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার বড়াইগ্রাম থানায় মামলা রুজু করা রয়েছে।
এদিকে সিপিসি-২ (নাটোর), র‍্যাব-৫ এর একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে ইং ১৯ ডিসেম্বর ২০২০ তারিখ ২০:০০ হতে ২২:১০ ঘটিকা পর্যন্ত নাটোর জেলার সদর থানাধীন মল্লিকহাটি গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আঃ আউয়াল (৩৪) পিতা- মোঃ আবু জাহেদ ২। মোঃ আমির হোসেন (২৮) মোঃ আব্দুল কাদের উভয় সাং রামাইগাছি ৩। মোঃ জালাল উদ্দিন (৩০) পিতা-মোঃ আবু তালেব প্রামানিক, সাং- তেলকুপি পাচানী পাড়া, ৪। মোঃ নুরুল ইসলাম (৪৫), পিতা- মৃত আব্দুর রহমান, সাং- কানাইখালী, ৫। মোঃ রতন মিয়া (২৯), পিতা- মোঃ মানিক মিয়া, সাং- হরিশপুর, ৬। আল মতাকাব্বির (২৫), পিতা- মোঃ শুুকুর আলী, ৭। মোঃ শাহ আলম (২৮), পিতা- মৃত মোহাম্মদ আলী, উভয় সাং- শ্রীধরপুর, ৮। মোঃ চঁান মিয়া (৩৬), পিতা-মৃত আজমল হোসেন, সাং- মল্লিক হাটি, ৯। ইমন টুডু (২১), পিতা- সন্তোষ টুডু, সাং- জালালাবাদ, ১০। মোঃ শহিদুল ইসলাম (৩১), পিতা- মৃত জালাল উদ্দিন, সাং- মল্লিকহাটি, সর্ব থানা ও জেলা-নাটোরগণকে হাতেনাতে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে আসিয়া উল্লেখিত স্থানে একত্রিত হইয়া মাদক সেবন ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছিল বলিয়া সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা রয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবাগাতিপাড়া মালঞ্চি স্টেশনে অসহায় মানুষটির সহায়তা প্রয়োজন
পরবর্তী নিবন্ধনলডাঙ্গায় মদনহাট পাবনাপাড়ায় ক্রিকেট ফাইনাল অনুষ্ঠিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে