নাটোরে ভূয়া মানবাধিকার সাংবাদিক আটক

0
107

নাটোর কন্ঠ : নাটোরের লালপুরে মানবাধিকার সাংবাদিক পরিচয়ে উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভূমি অফিস) এ গোপনে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার সময় মোজাদ্দেদুল হক মিঠু ইন্তাজ (৪৮) নামে এক প্রতারককে হাতেনাতে আটক হয়েছে।

রবিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ ঘটনা ঘটে। উপজেলা নির্বাহী অফিসারের সিএ-কাম-ইউডিএ শুকুর আলী বাদী হয়ে লালপুর থানায় মামলা দায়ের করেন বলে জানা গেছে। আটককৃত ব্যক্তি বড়াইগ্রামের উপজেলার ভবানীপুর গ্রামের মৃত নূরুজ্জামান মোল্লার ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার দুপুরে কথিত মানবাধিকার সংস্থার তদন্তকারী কর্মকর্তা পরিচয়ে উপজেলা ভূমি অফিস ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আসেন মোজাদ্দেদুল হক মিঠু ইন্তাজ। প্রথমে সহকারী কমিশনারের (ভূমি) কথোপকথন গোপনে মোবাইলে ধারণ করেন।

পরে উপজেলা নির্বাহী অফিসারের কথোপকথন গোপনে মোবাইলে ধারণ করার সময় বিষয়টি বুঝতে পারেন উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা। জিজ্ঞাসাবাদে তার কথা-বার্তায় এবং তথ্যে মিল না পাওয়ায়, তার মোবাইল ফোন যাচাই করে ধারণকৃত ভিডিও পাওয়া যায়।

বহনকৃত আইডি কার্ড যাচাই করে দেখা যায়, এই নামে কোন সংস্থা নেই। তিনি মিথ্যা ও ভূয়া পরিচয়পত্র বহন করে প্রতারণার আশ্রয় নিয়েছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য লালপুর থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ সময় ২টি মোবাইল ফোন ও ভূয়া পরিচয়পত্র জব্দ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর জেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন
পরবর্তী নিবন্ধউপজেলা চেয়ারম্যানসহ ৩ ভাইয়ের বিরুদ্ধে মারপিটের অভিযোগে থানায় মামলা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে