নাটোরে ভেজাল গুড তৈরির অভিযোগে ৪ জনের কারাদণ্ড

0
273

নাটোরে ভেজাল গুড তৈরির অভিযোগে সাজা

নাটোর কণ্ঠ: গাছ থেকে সংগৃহিত খেজুরের রসে চিনি মিশিয়ে ভেজাল গুড় তৈরীর দায়ে নাটোরে চার গাছিকে এক মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার দুপুরে নাটোর সদর উপজেলার কৈগাড়ি গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দন্ডাদেশ দেন নাটোর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রনী খাতুন।

এক মাস করে কারা দন্ডাদেশপ্রাপ্ত চার গাছিরা হচ্ছে- রাজশাহী জেলার বাঘা উপজেলা এলাকার গোলাম রব্বানীর ছেলে মনোয়ার হোসেন (৪০), কায়েম উদ্দিনের ছেলে কাজেম উদ্দিন (৪০), আব্দুল জলিলের ছেলে জালাল উদ্দিন (৪০) এবং চয়েন উদ্দিনের ছেলে রকিবুল হাসান (২৪)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানায়, রাজশাহীর বাঘা এলাকা থেকে নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের কৈগাড়ি গ্রামে অবস্থান করে অভিযুক্তরা স্থানীয় বাসিন্দাদের খেজুর গাছ থেকে রস সংগ্রহ করেন। সংগৃহিত রসে চিনি মিশিয়ে ভেজাল খেজুর গুড় তৈরী করে বিপনন করে আসছিল তারা। এ সময় বস্তা বোঝাই চিনিও উদ্ধার করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট রনী খাতুন নাটোর কণ্ঠকে জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৩ ধারায় অভিযুক্তদের স্বীকারোক্তিমুলক জবানবন্দীর ভিত্তিতে বিনাশ্রম এক মাস করে কারা দন্ডাদেশ প্রদান করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর জেলা ছাত্র মৈত্রী আহবায়ক কমিটি গঠন
পরবর্তী নিবন্ধগুরুদাসপুরে আ’লীগ মনোনিত মেয়র প্রার্থী শাহনেওয়াজকে সংবর্ধনা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে