নাটোরে লকডাউনে ঢিলেঢালা ভাব

0
645

নাটোরে লকডাউন মানছে না কেউ, দ্বিতীয় দিনে ঢিলেঢালা ভাব

নাটোর কণ্ঠ,
নাটোরে লকডাউনের প্রতি উদাসীন মানুষ নিয়ম-নীতি মানতে চাইছে না কেউই। জেলার সকল স্থানে দ্বিতীয় দিনে ঢিলেঢালা ভাব লক্ষ্য করা গেছে। বৃহস্পতিবার সকালর দিকে লোক চলাচল কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে লোকজনের চলাচল বেড়ে গেছে।

সকল ব্যবসাপ্রতিষ্ঠান ও দোকানপাট বন্ধ থাকার কথা বলা হলেও সামনে বন্ধ রেখে পেছনের দরজা দিয়ে বিক্রয় করতে দেখা গেছে। তবে পুলিশ আগের দিনের মতই জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান নিয়ে তাদের যান চলাচল এবং জনগণের চলাচল সীমিত করতে দেখা গেছে। এছাড়াও নাটোর শহর সহ বিভিন্ন উপজেলায় পুলিশ তাদের টহল জোরদার রেখেছে। শহরের অঞ্চলে কিছুটা কঠোরতা দেখা গেলেও গ্রামাঞ্চলে একেবারেই উপেক্ষিত থাকছে।

উপজেলা পর্যায়ে বাজার হাটগুলোতে জনসাধারণের অবাধ চলাচল লক্ষ্য করা গেছে। র‌্যাব পুলিশ এবং জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেও জনগণকে ঘরে রাখা কঠিন হয়ে পড়ছে। খেটে খাওয়া মানুষের চেয়ে অযথা ঘোরাফেরা করা লোকের সংখ্যাই বেশি।

এদিকে উন্মুক্ত এবং খোলা স্থানে বাজার বসানোর কথা থাকলেও নাটোরের প্রধান কাঁচামাল এর বাজারগুলো এখনো আগের স্থানে রয়েছে। দ্রুত এসব বাজারগুলো উন্মুক্ত খোলা স্থানে স্থানান্তরের দাবি স্থানীয়দের।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে গোয়াল ঘরে তেলের খনি!
পরবর্তী নিবন্ধসিংড়া বিলদহর হাটে নেই সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধির বালাই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে