নাটোরে শিল্পী, কবি-সাহিত্যিকদের প্রধানমন্ত্রীর অনুদান চেক বিতরণ

0
225

নাটোর কণ্ঠ: করোনা সংক্রমণ পরিস্থিতিতে জেলার কর্মহীন শিল্পী, কলা-কুশলী ও কবি-সাহিত্যিকদের প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে বরাদ্দকৃত অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপকারভোগীদের হাতে এসব চেক তুলে দেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। অনুদান প্রদানের চেক বিতরণ বিষয়ক আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনা সংক্রমণ পরিস্থিতিতে দেশ দীর্ঘসময় ধরে ক্রান্তিকাল অতিক্রম করছে।

বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। প্রত্যেক পেশার সংকটকে বিবেচনায় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহযোগিতার হাত অব্যাহত রেখেছেন। আশাকরি, তাঁর দূরদর্শী নেতৃত্বে করোনার ক্রান্তিকাল অতিক্রম করে যেতে পারবো।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ গোলাম রাব্বি, নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সাজেদুর রহমান খান, নাটোর পৌরসভার চেয়ারম্যান উমা চৌধুরী জলি, নাটোর জজকোর্টের পিপি এডভোকেট সিরাজুল ইসলাম এবং শিল্পী অঞ্জলী রাণী রায় ও রাব্বি নেওয়াজ খান প্রমূখ।

অনুষ্ঠানে জেলার ১৯৯ জন কর্মহীন শিল্পী, কলা-কুশলী.কবি-সাহিত্যিকের প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ২০ লক্ষ টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধমানুষ কবে মানুষ হবে! -কবি কোহিনুর আকতার‘এর কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের প্রতিমাশিল্পী নিমাই চন্দ্র পালের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে