নাটোরে শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
256

নাটোর কন্ঠ.নাটোরের বিভিন্ন স্থানে আজ নানা আয়োজনে পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন শ্রমিকলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী। উপলক্ষে নাটোর সদরের আয়োজন ছিল সবচেয়ে জমকালো। বাংলাদেশ আওয়ামীলীগের শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাটোরে জাতীয় ,দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকল শহীদ স্মরনে নিরবতা পালন, সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়েছে।

আজ সোমবার সকালে জেলা আয়োমী লীগের অস্থায়ী কান্দিভিটুয়া কার্যলয়ে এই ,দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকল শহীদ স্মরনে নিরবতা পালন, সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক নাটোর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তুজা আলী বাবলু, জেলা শ্রমিক লীগের সভাপতি মইনুল ইসলাম, সাধারণ সম্পাদক আঃ রহিম , জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলিক কুমার দাস , সহ বিভিন্ন উপজেলা থেকে আগত সভাপতি ও সাঃ সম্পাদক এবং জেলা ,উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মী।

এছাড়া অন্যান্য উপজেলাতেও নানা আনুষ্ঠানিকতায় পালিত হচ্ছে প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধমননে যারা অগ্রসর, তাদের জন্যই, সমাজের অন্ধকার আজ আলোর দিকে – স্বকৃত নোমান
পরবর্তী নিবন্ধসিংড়ায় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে