নাটোরে স্বামী-স্ত্রীর আত্মহত্যার চেষ্টা : স্ত্রীর মৃত্যু

0
170
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রামে ইঁদুর মারার বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের হাসপাতালে নেয়ার সময় স্ত্রী বিথী খাতুন (১৭) মারা যায়।

এ ঘটনায় স্বামী ফারুক হোসেন (৩৫) আশঙ্কাজনক অবস্থায় রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শুক্রবার (২৬ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার হালদার পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, ‘ফল ব্যবসায়ী ফারুক ছোট স্ত্রী বীথিকে নিয়ে হালদারপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন। সেখানে তারা দু’জন এক সাথে গ্যাস ট্যাবলেট খেয়ে হেঁটে পাশ্ববর্তী কালিকাপুর ফারুকের বাসায় যান।

সেখানে তারা দু’জন ফারুকের মায়ের কাছে শেষ বিদায়ের কথা জানিয়ে নানা কথা বলে মাফ চান। কিছুক্ষণের মধ্যে পরপারে চলে যাবেন এমন কথা বলেন তারা। একপর্যায়ে কথা বলতে বলতে দু’জনই মাটিতে লুটিয়ে পড়েন।

পরে তার মায়ের চিৎকারে স্থানীয়রা তাদের দ্রুত হাসপাতালে নেয়ার পথে বীথি মারা যায়। ফারুককে রাজশাহীর নিউ লাইফ ক্লিনিকে ভর্তি করা হয়। তার অবস্থাও আশঙ্কাজনক। আগের স্ত্রীর দুই মেয়ে ও ছোট পক্ষে এক ছেলে নিয়ে আর্থিক টানাপোড়ন বা পারিবারিক কলহের কারণে তারা এমন সিদ্ধান্ত নিতে পারে।

সব ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। বীথির মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধপ্রতারনা মামলায় সাবেক এনজিও কর্মকর্তা কারাগারে
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়া শহর রক্ষা বাঁধ উদ্বোধনের ২৭ দিনেই ধস

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে