নাটোরে সড়ক দূ্র্ঘটনায় আহত বৃদ্ধের দেহে মিলল ফেন্সিডিল

0
108
সড়ক দুর্ঘটনা

নাটোর কন্ঠ : নাটোরের লালপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তা শফিকুল ইসলাম (৩৫)সহ ৩ জন আহত হয়েছেন। আরেক আহত মোটরসাইকেল আরোহীর দেহ থেকে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলার লালপুর-গোপালপুর সড়কের নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুলের সামনে এঘটনা ঘটে। আহতরা হলেন, ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তা শফিকুল ইসলাম (৩৫), বাঘা উপজেলার আলাইপুর গ্রামের আহাদ আলীর ছেলে সান্টু (৫০) ও তার ৫ বছর বয়সী নাতি।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিনব কায়দায় ফেন্সিডিল নিয়ে সান্টু তার নাতিকে মোটরসাইকেলের পেছনে বসিয়ে গোপালপুরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা আইসিটি কর্মকর্তার মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় আহতদের উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিলে, ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।অপর আহত আরেহী সান্টুর দেহে ফেন্সিডিল পাওয়ায় পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ফেন্সিডিলসহ ওই ব্যক্তিকে আটক করে।

বিষয়টি নিশ্চিত লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, ‘দূ্র্ঘটনায় আহত ব্যক্তির কাছে ২২ বেতল ফেন্সিডিল পাওয়ায় তাকে আটক করা হয়েছে। দূ্র্ঘটনা ও মাদক দ্রব্য আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে আম গাছে ঝুলছিলো স্বর্ণ ব্যবসায়ীর মরদেহ
পরবর্তী নিবন্ধনাটোরে প্রণোদনা বিতরণে অনিয়মের অভিযোগ : মৃত ব্যক্তির স্বাক্ষরেও সরকারি সার-বীজ উত্তলন !

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে