নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু করোনা মুক্ত হলেন

0
281
নবীউর রহমান পিপলু

নাটোর কণ্ঠ : নাটোর ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি, একুশে টেলিভিশন ও দৈনিক সমকালের নাটোর জেলা প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু করোনা মুক্ত হয়েছেন। নাটোর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাসুদ এতথ্য নিশ্চিত করে নাটোর কণ্ঠকে জানান, আজকের সনিবারের রিপোর্টে তার করোনা নেকেটিভ ফলাফল পাওয়া গেছে।

নবীউর রহমান পিপলুর পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আগামী মঙ্গলবার নাটোর সদর হাসপাতাল থেকে তার বাড়িতে ফেরার কথা রয়েছে, এবং এ উপলক্ষে দোয়া খায়ের করা হবে বলে তার পরিবার সূত্রে থেকে জানানো হয়েছে।

এদিকে তিনি করোনা মুক্ত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ও শুভেচ্ছা জানিয়েছেন, নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তরুণ সাংবাদিক বুলবুল আহমেদ, সিনিয়র সাংবাদিক রেজাউল করিম রেজা সহ অন্যান্যরা।

নবীউর রহমান পিপলু আবেগঘন কণ্ঠে নাটোর কণ্ঠকে জানান, করোনা আক্রান্ত হওয়ার পর তিনি প্রচন্ড অসুস্থ হয়ে পড়েছিলেন, শ্বাসকষ্ট বেড়ে গিয়েছিল। সকলের দোয়া আশীর্বাদ ও সহায়তায় বর্তমানে তিনি সুস্থ হয়েছেন এজন্য তিনি সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করবার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় হাত পা বেঁধে আড়াই লক্ষ টাকা লুট
পরবর্তী নিবন্ধসিংড়ায় ক্লাব অফ মেট্রোপলিটন এর বন্যার্ত পরিবারে ত্রান বিতরন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে