নাটোর পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেতা অন্তরের গণসংযোগ

0
548

নাটোর পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেতা অন্তরের গণসংযোগ
নাটোর কন্ঠ:
আসন্ন নাটোর পৌরসভার নির্বাচনে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ স¤পাদক-মীর মোঃ নাফিউ ইসলাম অন্তর গণসংযোগ ও পরিচিতি সভা করেছেন।আজ সোমবার বিকেলে তিনি শহরের কলেজ মোড় এলাকা থেকে গণসংযোগ শুরু করে পুরো ৭ নং ওয়ার্ডে গণ সংযোগ করেন। এসময় তিনি এলাকার সাধারণ মানুষদের সাথে কুশল বিনিময় করেন এবং এলাকার জলাবদ্ধতা,রাস্তাঘাটসহ সাধারণ মানুষের দুঃখ, দূর্দশার খোজ খবর জানতে চান।
এ সময় অনুষ্টিত পরিচিতি সভায় উপস্থিত ছিলেন ৭ নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দীন বেলু , আওয়ামী লীগ নেতা জহির উদ্দীন জনু, বিশিষ্ট ব্যবসায়ী জালাল আহম্মেদ,শামসুল আলম, সেলিম রেজা সহ আরোও অনেকে ।

এ সময় অন্তর বলেন, জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না।দেশকে এগিয়ে নিতে তরুণদের জনপ্রতিনিধি হিসেবে সুযোগ দিন ।
এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করি। আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে নাটোর পৌরসভার ৭ নং ওয়ার্ডকে মডেল হিসাবে গড়ে তুলবো।

পৌরবাসির সুখ দু:খের সাথী হিসেবে কাজ করতে চাই। নেতা কর্মীসহ সাধারণ মানুষের নিকট দোয়া ও আশীর্বাদ ও সমর্থন কামনা করছি। আমি যেন দলীয় মনোনয়ন নিয়ে সবার সাথে মিলেমিশে কাজ করতে পারি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত
পরবর্তী নিবন্ধলালপুরের জার্মান ভিক্ষাবৃত্তি ছেড়ে কর্ম করে খেতে চায়

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে