নির্বাচনে আইন-শৃঙ্খলা নষ্টকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- নাটোরে পুলিশ সুপার

0
373

নির্বাচনে আইন-শৃঙ্খলা নষ্টকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- নাটোরে পুলিশ সুপার

নাটোর কণ্ঠ: নাটোরের পৌরসভা নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করে দিয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন নির্বাচনী আচরণবিধি সবাইকে মেনে চলতে হবে।
মিস্টার সাহা গতকাল গুরুদাসপুর ও লালপুরে নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মন্তব্য করেন। মিস্টার সাহা এসময় আরও বলেন, নির্বাচনকে সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ করার জন্য যে সমস্ত পদক্ষেপ নেবার প্রয়োজন তা সব কিছুই করব। তিনি প্রার্থীদের আচরণ বিধি যেন লঙ্ঘন না করে কেউ সে বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানান।

নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন গুরুদাসপুর পৌরসভা এবং লালপুর থানাধীন গোপালপুর পৌরসভার আসন্ন সাধারন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে গ্রহণের লক্ষ্যে ইং ০৪-০১-২০২১ খ্রি. আইন-শৃঙ্খলা ও নির্বাচনী আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শাহরিয়াজ পিএএ, জেলা প্রশাসক, নাটোর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব লিটন কুমার সাহা পিপিএম-বার, পুলিশ সুপার, নাটোর।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধশ্রদ্ধাঞ্জলি
পরবর্তী নিবন্ধএকাদশ জাতীয় সংসদের দ্বিতীয় বর্ষপূর্তিঃ এমপি বকুলের মতবিনিময়

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে