নাটোর শরীর চর্চা কেন্দ্র রক্ষার দাবীতে মানববন্ধন

0
337
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরে শরীর চর্চা কেন্দ্র রক্ষার দাবী জানিয়েছে সচেতন জনসাধারণ। শহরের একমাত্র বেসরকারি শরীরচর্চা কেন্দ্র রক্ষার জন্য নাটোর জেলা প্রশাসন ও পৌর মেয়রের হস্তক্ষেপ কামনা করেছেন তারা। সোমবার বিকেলে কেন্দ্রীয় মসজিদের সামনে এক মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন শরীর চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক এডভোকেট সায়েম হোসেন উজ্জল, প্রধান প্রশিক্ষক হেলাল উদ্দিন, আইনজীবী শহীদ মাহমুদ মিঠুসহ অর্ধশতাধিক মানুষ উপস্থিত ছিলেন। শরীর চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক এডভোকেট সায়েম হোসেন উজ্জল বলেন-

কেন্দ্রীয় মসজিদের পাশ্ববর্তী একটি মার্কেটের উপরে একটি প্রতিষ্ঠানকে নতুন ভবন নির্মানে সম্প্রতি অনুমতি দিয়েছে নাটোর পৌরসভা। বহুতল ভবনের নির্মানের প্রয়োজনীয় ভিত্তি রেখে মার্কেটটি নির্মাণ করা হয়নি। এতে ভুমিকম্প বা অনান্য প্রাকৃতিক দুর্যোগে স্থাপনা ধ্বসে দুর্ঘটনা বা প্রাণহানি ঘটতে পারে।

এতে পাশ্ববর্তী শরীর চর্চা কেন্দ্র ও নিয়মিত ব্যায়ামে আসা ব্যক্তিরা ঝুঁকির মধ্যে পড়ে যাবেন। যে প্রতিষ্ঠনকে ভবন নির্মানে অনুমোদন দেয়া হয়েছে তাদের নিজস্ব জমি রয়েছে। অথচ তারা সেই জমি ফেলে রেখে জনগনের স্বার্থসংশ্লিষ্ট প্রতিষ্ঠান বন্ধ করার চেষ্টা করছে। এই ধরনের তৎপরতা বন্ধ না হলে কঠোন আন্দোলন গড়ে তোলা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকাজ শেষ না হতেই ভেঙ্গে গেল : দিগুন বরাদ্দের প্রস্তাব পাঠানো হল
পরবর্তী নিবন্ধনাটোরে ইঙ্গিত থিয়েটার-নাটোর এর খাদ্য সহায়তা প্রদান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে