পটল পরিবারের বিরুদ্ধে বিভ্রান্তিকর বক্তব্যের প্রতিবাদ বাগাতিপাড়ায় যুবদলের

0
301

পটল পরিবারের বিরুদ্ধে বিভ্রান্তিকর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে বাগাতিপাড়া যুবদল

বাগাতিপাড়া, নাটোর কণ্ঠ- নাটোরের বাগাতিপাড়ায় গত ৯ ই অক্টোবর লক্ষণহাটি ইউএনও পার্কের সামনে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন করে যুবদলের কিছু নেতা কর্মিরা। সেখানে মরহুম জননেতা উত্তরবঙ্গের কৃতি সন্তান ফজলুর রহমান পটল সাহেবের পরিবারের বিরুদ্ধে মিথ্যা ভূয়া ও বানোয়াট রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হয়ে বক্তব্য দেন তারা। প্রেস বিজ্ঞপ্তিতে এমন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাগাতিপাড়া উপজেলা যুবদল।
বাগাতিপাড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আবু রায়হান ও আহবায়ক হারুন অর রশীদ দুলাল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, গত ৯ই অক্টোবর বাগাতিপাড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করে নাটোর জেলা যুবদল। সেই কমিটির ৫নং যুগ্ন-আহবায়ক মোঃ হানিফুর রহমান হানিফ, ৬নং যুগ্ন-আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান শফিক, ৭নং যুগ্ন-আহবায়ক খোরশেদ আলম, ৯নং যুুগ্ন-আহবায়ক মোঃ সোহেল রানা এর নেতৃত্বে মরহুম জননেতা ফজলুর রহমান পটল সাহেবের সহোধর্মীণী গত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন (অবসরপ্রাপ্ত) ও তার পরিবারকে অবাঞ্চিত ঘোষনা করা রাজনৈতিক প্রতিহিংসা ও উদ্দেশ্য প্রনোদিত। বাগাতিপাড়া উপজেলা যুবদল এমন ঘটনার তীব্রনিন্দা ও ঘৃণা জানায়। সেইসাথে পথভ্রষ্ট যুবনেতাদের দলীয় বিধিবিধান মেনে সুশৃংখল রাজনীতি করার আহবানও জানান ওই বিজ্ঞপ্তিতে ।
আহবায়ক কমিটির যুগ্ন-আহবায়কগণ কমিটিতে থাকা সত্ত্বেও দলের মধ্যে বিভ্রান্তি ছড়াতে সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন করে দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে মানহানীকর বক্তব্যে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে বলে উল্লেখ করেন বাগাতিপাড়া উপজেলা যুবদল ।
বিজ্ঞপ্তিতে আরও জানান, বাগাতিপাড়া উপজেলা যুবদল বিশ^াস করে যুব শক্তির ঐক্যবদ্ধ ছাড়া জাতীয়তাবাদীর শক্তির আশা আকাংখা পূরণ করা কোনভাবেই সম্ভব নয়। তাই সকল বিভেদ ভুলে যুব শক্তিকে ঐক্যবদ্ধ করে বাগাতিপাড়া উপজেলা যুবদল ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসূরি আগামীদিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করার আহবান জানান তারা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধলালপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
পরবর্তী নিবন্ধবাগাতিপাড়ার প্রকৌশল ছাত্র মোসাব্বরকে বাঁচাতে সহায়তা প্রয়োজন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে