পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন নাটোরে

0
256

নাটোর কন্ঠ : নাটোরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) এবং ওফাত দিবস উদযাপন উপলক্ষে সভা ও দোয়া মাহফিল করেছে জেলা প্রশাসন এবং ইসলামিক ফাউন্ডেশন সহ বিভিন্ন সংগঠন।

আজ বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের যৌথ আয়োজনে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর ইসলামিক ফান্ডেশনের উপ পরিচালক আবুল কাশেম,কান্দিভিটা জামে মসজিদের ইমাম মওলানা গোলাম মোস্তফা প্রমুখ।

nATORE KANTHO

পরে শহরের বড় হরিশপুর সুন্নি জামে মসজিদে বাংলাদেশ আহলে সুন্নতওয়াল জামাআত এর উদ্যোগে আলোচনা সভা ও শোভাযাত্রা বের করা হয়। আহলে সুন্নতওয়াল জামাআতের প্রেসিডিয়াম সদস্য মুফতি মোহাম্মাদ নুরুল হুদা চিশতীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল,স্থানীয় ইউপি চেয়ারম্যান ওসমান গণি,অ্যাডভোকেট আব্দুল ওহাব, জেলা পরিষদ সদস্য আলী আকবর, রিয়াজুল ইসলাম মাসুম,মাওলানা মোঃ নুরুল ইসলাম জিহাদী প্রমুখ। আলোচনা সভা শেষে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধস্বাধীনতার ৫০ বছর পূর্তি ও একজন সংস্কৃতিকর্মীর ধিক্কার
পরবর্তী নিবন্ধনাটোর পৌরসভার মেয়র বরাবর খোলা চিঠি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে