পাল্টাপাল্টি অভিযোগ : মানববন্ধন : সংবাদ সম্মেলন

0
202

নাটোর কন্ঠ : নাটোর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর নান্নু শেখের নানা অত্যাচার, হুমকি-ধামকি ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পৌরসভার প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম।

বৃহস্পতিবার সকাল ১১ টায় শহরের স্থানীয় একটি রেস্তোয়ায় আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম বলেন, কাউন্সিলর নান্নু শেখ একজন ভুমিদস্যু, চাঁদাবাজ। সৈয়দা নাজমা বেওয়া নামে শহরের একজন বাসিন্দাকে দীর্ঘ এক বছর ধরে মানসিক অত্যাচার করে ভুমি দখলের চেষ্টা করছে।

ভুক্তভোগী বিষয়টি মিমাংসার জন্য আমাকে অনুরোধ করে। পরে আমি মিমাংসার জন্য কাউন্সিলর নান্নু শেখের সাথে কথা বলার সময় আমাকে শারিরীকভাবে লাঞ্চিত ও প্রাণ নাশের হুমকি দেয় সে।

nATORE KANTHO

তিনি আরো বলেন, আমি আওয়ামীলীগ থেকে চারবারের নির্বাচিত কাউন্সিলর ও তিনবার পৌরসভার প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করছি। এসময় তিনি নান্নু শেখের নানা অপকর্মের বিবরণ তুলে ধরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এছাড়া শহরের ডেকোরেটর ব্যবসায়ী আনোয়ার হোসেন আনু উপস্থিত হয়ে নান্নু শেখের বিরুদ্ধে হামলা ও হুমকির অভিযোগ এনে বিচার দাবি করেন।সংবাদ সম্মেলনের পরে শহরের কানাইখালী এলাকায় একই দাবিতে প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুমের অনুসারী ও সমর্থকেরা মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়।

এর আগে গতকাল নান্নু শেখ ও তার সমর্থকরা শহরের মাদরাসা মোড়ে আরিফুর রহমান মাসুমের বিরুদ্ধে মারপিট ও হত্যার হুমকি প্রদানের বিরুদ্ধে মানববন্ধন করে। এ ঘটনায় নাটোর থানায় দুই পক্ষই পাল্টাপাল্টি অভিযোগও দাখিল করেছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধদুইদিন ব্যাপি শিশু মেলার উদ্বোধন
পরবর্তী নিবন্ধতৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা : যুবক গ্রেপ্তার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে