প্যানেল মেয়রকে গ্রেফতারের দাবীতে ৭ কাউন্সিলরের সংবাদ সম্মেলন

0
188

নাটোর কন্ঠ : নাটোর পৌরসভার প্যানেল মেয়র ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুমকে সন্ত্রাসী উল্লেখ করে তাকে গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে পৌরসভার ৭ জন কাউন্সিলর। সোমবার দুপুরে শহরের একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ।লিখিত বক্তবে বলা হয়, গত ২৪ আগষ্ট পৌরসভা কার্যালয়ের ভিতরে প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম ও তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরা তার ওপর হামলা চালায়। এ সময় তাকে শারিরিক ভাবে লাঞ্চিত করা হয়।

প্রকাশ্যে এভাবে হামলা করায় তিনি নিজে বাদী হয়ে নাটোর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এছাড়া বিভিন্ন সময়ে এই মাসুম পৌরসভায় অন্য কাউন্সিলরদের ওপর হামলা চালিয়েছে এবং তাদের মারধর করেছে।

এরপরও সে মানববন্ধন সহ সংবাদ সম্মেলন করে কাউন্সিলরদের বিরুদ্ধে মিথ্যাচার করছে। অন্যায় অত্যাচার সহ্য করতে না পেরে সকল কাউন্সিলর একত্মতা ঘোষনা করেছে মাসুমের বিরুদ্ধে। মাসুমের এই সকল অন্যায়ের সঠিক তদন্ত করে মাসুমকে গ্রেফতারের দাবী জানানো হয়।

এ সময় ২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোহিমা খাতুন, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আরজু শেখ, ১,২,৩ সংরক্ষিত ওয়ার্ডের কামরুন নাহার,৪,৫ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর কোহিনুর বেগম পান্না এবং ৭,৮ও ৯ নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রেবা বেগম সহ ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ ওয়ার্ডবাসী উপস্থিত ছিলেন।

প্যানেল মেয়র ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুম বলেন, ‘নান্নু কে মারধরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। তার এলাকার এক মহিলার জায়গা সে জবর দখল করে নিতে চায়। এমন ঘটনাসহ নান্নু শেখের বিভিন্ন দুর্নীতির বিষয়ে প্রতিবাদ করায় আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে।

যারা আমাকে ভোট দিয়ে প্যানেল মেয়র বানিয়েছেন তারা অবৈধ সুবিধা পাওয়ার জন্য আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে। আমি বিএনপি -জামায়ত জোট সরকারের সময় থেকে বিপুল ভোটে কাউন্সিলর র্নির্বাচিত হয়ে আসছি। আমার সুনাম ক্ষুন্ন করতে স্বার্থান্বেসী কয়েকজন জোট বেধে মিথ্যাচার করছে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩
পরবর্তী নিবন্ধসাংবাদিককে মারপিট : প্রাণ নাশের হুমকি : থানায় অভিযোগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে