প্রথমবারের মত চিকিৎসা শাস্ত্রে এফএসিএস ফেলোশিপ অর্জন নাটোরের ডা. দিবাকরের

0
312

বড়াইগ্রাম, নাটোর কণ্ঠ:

নাটোরের ডাক্তার হিসেবে প্রথমবারের মত চিকিৎসা শাস্ত্রে সম্মানজনক এফএসিএস ফেলোশিপ অর্জন করলেন ডাক্তার দিবাকর সরকার। সম্প্রতি তিনি আমেরিকান কলেজ অফ সার্জনস থেকে লাভ করেছেন এ সম্মানজনক ফেলোশিপ। নাটোরের কোন অর্থোপেডিক সার্জনের এফএসিএস সম্পন্ন করার ঘটনা এই প্রথম। আগামী ৪ অক্টোবর ভার্চুয়াল কনভোকেশনে ডা. দিবাকর সরকারকে আনুষ্ঠানিকভাবে এই ফেলোশিপ প্রদান করা হবে বলে জানা গেছে।

এর আগেও চিকিৎসক হিসেবে দেশ ও দেশের বাইরে যোগ্যতার স্বাক্ষর রেখে সুনাম কুড়িয়েছেন নাটোরের এই কৃতি সন্তান ডা. দিবাকর সরকার। প্রতিভার স্বাক্ষর রেখে তিনি তাঁর মুকুটে নিয়মিত যোগ করছেন দেশি-বিদেশি ডিগ্রি ও সম্মাননার পালক। নাটোরবাসীর জন্য এই অর্জন গর্বের।

এবছর ২০২০ এর জানুয়ারিতে তিনি ব্যাংকক থেকে এই ট্রমা ফেলোশিপ সম্পন্ন করেন। বর্তমানে তিনি জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) কনসালটেন্ট হিসেবে কর্মরত আছেন।

প্রতি বৃহস্পতি ও শুক্রবার বনপাড়া ও নাটোরে রোগীদের সেবা দিচ্ছেন ডাক্তার দিবাকর। জনপ্রিয় এই ডাক্তারকে অভিনন্দন জানিয়েছেন নাটোরের সুধী সমাজ। আগামী ২৫ সেপ্টেম্বর শুক্রবার থেকে নাটোরে আবারও রোগী দেখবেন ডাক্তার দিবাকর সরকার এ তথ্য নিশ্চিত করেছেন নাটোরের একটি বেসরকারী হাসপাতাল কর্তৃপক্ষ।

সূত্র- নাটোর ভিউ

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়া তাজপুর ইউপি ভবন নির্মাণের এক যুগ পেরিয়ে গেলেও নেই কার্যক্রম
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে