বড়াইগ্রামে নারী নির্যাতনের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

0
274

নাটোরকন্ঠ বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান খেচুর বিরুদ্ধে (৫৫) বছরের এক নারীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে নারী নিজে বাদী হয়ে বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছে। আনিসুর রহমান খেচু চান্দাই স্কুলপাড়া গ্রামে মৃত আশরাফ আলী সরকার ছেলে।

অভিযোগ সুত্রে জানাযায়, নারীর মানসিক প্রতিবন্ধী শাশুরী চেয়ারম্যানের বাড়ীর সামনে যায়। নারী শাশুরী আনতে গেলে আনিসুর রহমান খেচু তোর ছেলে উপজেলা চেয়াম্যানের সমর্থক, তুই কেন আমার বাড়ীর সামনে আসছিস, এই বলেই নারীকে কিল ঘুসি মারতে থাকতে থাকে। স্থানীয়রা নারীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়।

শুক্রবার রাতে বাদী হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। ঐ নারী বলেন, আমার শাশুরীকে আমি নিতে গেলাম আর আমাকে মারল। আমি কিছুই বুঝতে পারলাম না। আমি এ ঘটনার বিচার চাই।

আনিসুর রহমান খেচু বলেন, ঐ নারীর শাশুরীকে খারার দেয় না। আমার কাছে এসেছিল। আমার সামনে ঐ নারী তার শাশুরীকে মারপিট করতেছিল।

আমি প্রতিবাদ করেছি মাত্র। কাউকে নির্যাতন বা মারপিট করি নাই। বড়াইগ্রাম থানার পরিদর্শক আনোয়ারুল হক বলেন, নারী নিজেই বাদী হয়ে অভিযোগ দিয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ধারের দুই হাজার টাকা না দেওয়ায় শ্বাসরোধ করে হত্যা,আসামি আটক
পরবর্তী নিবন্ধনাটোরে মডেল মসজিদ এবং ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে