বড়াইগ্রামে সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির কম্বল বিতরণ

0
330

নাটোর কণ্ঠ বড়াইগ্রাম :  নাটোরের বড়াইগ্রামের আহমেদপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে সদস্যদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রতিবারের ন্যায় এবারও তীব্রশীতে সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির প্রায় ২০০ সদস্যের মাঝে কম্বল বিতরণ করেন।

আজ সকালে অত্র সমিতির কার্যালয়ে সমিতির ব্যবস্থাপনা প্রভাষক মোঃ তসলেম উদ্দিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা সমবায় অফিসার মোঃ হোসেন শহীদ ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় অফিসার সুশান্ত নারায়ন খাঁ।

এছাড়াও উপস্থিত ছিলেন অধ্যক্ষ এস.এম আসাদ- উজ- জামান, সহ-সভাপতি বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ। মোঃ শরিফুল ইসলাম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ও আব্দুল বারেক, বিশিষ্ট ব্যবসায়ী আহমেদপুর বাজার কমিটির সভাপতি। এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ খোরশেদ আলম, আহমেদপুর বাজার।

উল্লেখ্য, সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি করোনা কালীন দুর্যোগের সময় বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ, গরীব দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশগ্রহণ করেন।

এ সময় সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির পরিচালক প্রভাষক মোঃ তসলেম উদ্দিন জানান আমার এই প্রতিষ্ঠান শুধু ঋণদান মধ্যে সীমাবদ্ধ নয় সমাজের বিভিন্ন দুর্যোগ ও অসহায় মানুষের পাশে থাকা সহ সমাজের সকল উন্নয়ন মূলক কর্মকাণ্ড স্বেচ্ছায় উপস্থিত থাকেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে দুই শিশু ধর্ষন মামলায় একজনের যাবজ্জীবন 
পরবর্তী নিবন্ধপরাজয় -কবি শাহিনা খাতুন‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে