বাগাতিপাড়ায় গণ ধর্ষণের স্বীকার গৃহবধূ,আটক একজন

0
332
গ্রং রেপ
Gang Rape

নাটোরকন্ঠ বাগাতিপাড়া : নাটোরের বাগাতিপাড়ায় গত বৃহস্প্রতিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে কাপড়ের গোডাউনে দলবদ্ধ ভাবে ধর্ষনের স্বীকার হয়েছেন এক গৃহবধু। পরদিন শুক্রবারে (১২ ফেব্রুয়ারী) দায়েরকৃত মামলায় অভিযুক্ত প্রধান আসামী রবিউল ইসলামকে আটকের পর শনিবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে নাটোর জেল হাজতে প্রেরন করেন বাগাতিপাড়া থানা পুলিশ।

এঘটনায় শুক্রবার রাত ৮ টার দিকে রাজশাহী সিআডি’র ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহে ঘটনাস্থল পরিদর্শ করেন।

দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা যায়, গত বৃহস্প্রতিবার (১১ ফেব্রুয়ারী) দুপুর দেড়টার দিকে উপজেলার জামনগর বাজারে বিসমিল্লাহ গার্মেন্টর্স এন্ড বস্ত্রালয়ে কাপড়ে ফুল তোলা কাজের জন্য যায় ওই গৃহবধু। পরে দোকানের মালিক রবিউল ইসলাম ফুল তোলা কাজের জন্য দোকানের দ্বিতীয় তলার গোডাউনে নিয়ে যায় গৃহবধুকে। রবিউল গোডাউনে নিয়ে যাওয়ার পর গোডাউন বন্ধ করে দেয়।

রবিউল ইসলাম ও পূর্বেই গোডাউনের ভিতরে থাকা জামনগর ষোষপাড়া গ্রামের চাহার উদ্দিন এর ছেলে বজলু এবং অজ্ঞাতনামা আরও একজ গৃহবধুর মুখ ও হাত চেপে ধরে অভিযুক্ত তিন জন দলবদ্ধ ভাবে জোর পুর্বক ধর্ষন করে ওই গৃহবধুকে।

পরে অভিযুক্তরা তাকে ছেড়ে দিলে বিষয়টি স্থানীয় দোকানদারদের জনান ভুক্তভোগী । এঘটনায় শুক্রবার বাগাতিপাড়া মডেল থানায় তিন জনকে আসামী করে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত প্রধান আসামী রবিউল ইসলামকে আটকের পর শনিবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে নাটোর জেল হাজতে প্রেরন করেন বাগাতিপাড়া থানা পুলিশ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রাম পৌরসভা নির্বাচন সামগ্রী বিতরণ- ব্যালট যাচ্ছে সকালে
পরবর্তী নিবন্ধনৌকা দেশে উন্নয়ন এনে দিয়েছে – পলক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে