বাগাতিপাড়ায় বঞ্চিত যুবদলের মানববন্ধনে পটলের পরিবারকে অবাঞ্চিত ঘোষণা

0
247

বাগাতিপাড়া, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় যুবদলের নতুন আহ্বায়ক কমিটি ঘোষনার ৫ দিনের ব্যবধানে পরিবর্তন করে আবারও আরেকটি নতুন আহ্বায়ক কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে বঞ্চিত যুবদলের একাংশ।

শুক্রবার ৯ অক্টোবর বেলা ১২টার দিকে উপজেলার ইউএনও পার্কে মানববন্ধন কর্মসুচী শেষে আয়োজিত সংবদ সম্মেলনে আন্দোলনকারীরা বলেন, গত ৩ অক্টোবর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম ও ভারপ্রাপ্ত সম্পাদক আনিসুর রহমান সাক্ষরিত উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। ওই কমিটিতে আবু রায়হানকে আহ্বায়ক এবং হানিফুর রহমানকে এক নম্বরসহ ৮ জনকে যুগ্ম আহ্বায়ক করে ৩১
সদস্য বিশিষ্ট উপজেলা যুবদলের কমিটি গঠন করা হয়।

এর ৫ দিন পর ৯ অক্টোবর জেলা যুবদলের একই সভাপতি ও ভারপ্রাপ্ত সম্পাদক সাক্ষরিত আরেকটি নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তারা নতুন ঘোষিত এ কমিটি প্রত্যাখান করেন এবং তৃণমূল পর্যায়ে এসে নেতৃবৃন্দদের কমিটি গঠনের দাবি জানান। পাশাপাশি তারা আরও বলেন, গত ৩ অক্টোবরের কমিটির আহ্বায়ক সহ অন্যান্য সদস্যরা দলীয়ভাবে গণস্বাক্ষর কার্যক্রম শুরু করবেন। এবং সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের পরিবারকে অবাঞ্চিত ঘোষণা করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় ডিআইজি নাফিউল আলমের পক্ষ হতে ২০০ পরিবারকে ত্রান বিতরন
পরবর্তী নিবন্ধ৫ দিনের ব্যবধানে কমিটি পরিবর্তন,বাগাতিপাড়ায় যুবদলের প্রতিবাদ-সমাবেশ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে