বিএনপি সন্ত্রাসের রাজনীতি করেনা -টিপু

0
42

আলাউদ্দিন, লালপুর প্রতিনিধি : আমরা হিংসার রাজনীতি করিনা বিএনপি সন্ত্রাসের রাজনীতি করেনা, বিএনপি উন্নয়নের রাজনীতি করে। আমাদের কোন নেতাকর্মী কাজের বিনিময়ে কোন টাকা পয়সা নিবেনা।

বিগত দিনে এই অঞ্চলে রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নে ভূমিকা পালন করেছি। আগামী দিনে এলাকার রাস্তাঘাটের উন্নয়নসহ কুটির শিল্প স্থাপন করে বেকার সমস্যার সমাধান করা হবে।

বেগম খালেদা জিয়া মৃত্যুর সাথে পাঞ্জা লড়েছেন, তবুও দেশ ত্যাগ করেন নাই। কিন্তু একটি দলের প্রধান শেখ হাসিনা, যিনি তার কর্মীদের রেখে পালিয়ে গেছেন। এখন দেশের বাইরে গিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন।

সেই জন্য সকলকে সজাগ থাকতে হবে। আমি এমপি হই বা না হই এলাকায় এমন প্রতিষ্ঠান গড়বো যেন সারা বিশ্ব এই এলাকাকে চিনতে পারে। বৃহস্পতিবার (১০ অক্টোবর- ২০২৪) বিকেলে লালপুরের এবি ইউনিয়নের-

রুইগাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে ওয়ালিয়া, দুয়ারিয়া, কদিমচিলান ও এবি ইউনিয়ন বিএনপি আয়োজিত সুধী সমাবেশে বিএনপির নির্বাহী কমিটির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কেন্দ্রীয় শ্রমিক দলের সাবেক সদস্য এলাহী বক্সের সভাপতিত্বে ও লালপুর যুবদল নেতা মাসুম ও আমিনুল হক বুদুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন লালপুর থানা যুব দলের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান সরকার,

গোপালপুর পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম রানা, কদমচিলান ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি চান মোহাম্মদ, থানা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক আমিনুল হক টমি, লালপুর ইউনিয়ন যুব দলের সাবেক সাধারণ সম্পাদক এজাজুল হক বাচ্চু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন লালপুর থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই নান্নু, লালপুর থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফিরোজ হোসেন মিল্টন, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

পরে তিনি এবি ইউনিয়ন ও গোপালপুর পৌর এলাকায় বিভিন্ন মন্দির পরিদর্শন ও সনাতন ধর্মালম্বীদের সাথে কুশল বিনমিয় করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসবাইকে নিয়ে দেশ গড়ার আহ্বান বিএনপির সহ- দপ্তর সম্পাদক- টিপু
পরবর্তী নিবন্ধশরৎ জন্ম -টি এম মিলজার হোসেন’এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে