বড়াইগ্রাম পৌর নির্বাচনে গোলযোগ করার সুযোগ কেউ পাবেনা-লিটন কুমার সাহা

0
237

নাটোরকন্ঠ বড়াইগ্রাম : আগামী ১৪ ফেব্রুয়ারি নাটোরের বড়াইগ্রাম পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে আইন শৃংখলা ও নির্বাচন আচরণবিধি সংক্রান্ত এক মতবিনিময় সভা করেছে জেলা ও উপজেলা প্রশাসন।

নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে হয় সেই লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। নির্বাচনে গোলযোগ করার সুযোগ কেউ পাবেনা বলে মন্তব্য করেছেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। সোমবার সকালে বড়াইগ্রাম পৌরসভা চত্বরে অনুষ্টিত এই মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ পিএএ। বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা , জেলা নির্বাচন অফিসার মোঃ আছলাম, অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল ইসলাম,বড়াইগ্রাম উপজেলা নির্বাচন অফিসার হাসিব বিন শাহাব, বড়াইগ্রাম থানার অফিসার ইনর্চাজ আনোয়ারুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভায় আওয়ামীলীগের মেয়র প্রার্থী মাজেদুল বাড়ী নয়ন (নৌকা), বিএনপি মনোনিত প্রার্থী ইসাহাক আলী (ধানের শীষ), সহ ১৬ জন সংরক্ষিত মহিলা ও ৩৭জন সাধারণ কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন। প্রার্থীরাও নিয়ম মেনে সুষ্ঠু নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরকন্ঠে সংবাদ প্রকাশের পর বড়াইগ্রামের বিধবা’র বয়স্কভাতা পূনরায় প্রতিস্থাপন প্রক্রিয়া শুরু
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে নৌকার প্রচারনায় উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে