মুচলেকা দিয়ে ছাড়া পেল যুবক

0
19

লালপুর প্রতিনিধি : নাটোরের লালপুরে সাগর আলী (১৯) নামে এক মাদকাসক্ত যুবকের বিরুদ্ধে নবম শ্রেণীতে পড়ুয়া স্কুলগামী এক ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় উপজেলা প্রশাসনের উপস্থিতিতে মুসলেকা নিয়ে অভিযুক্ত ওই যুবককে ছেড়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার ভেল্লাবাড়িয়া আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয় গেটের সামনে এঘটনা ঘটে। অভিযুক্ত সাগর উপজেলার মনিহারপুর গ্রামের ইনতা আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী ছাত্রীর সহপাঠীরা জানান, গত কয়েকদিন যাবৎ ওই ছাত্রীকে ইভটিজিং করে আসছিল মাদকাসক্ত যুবক সাগর। প্রতিদিনের ন্যায় স্কুলে আসার সময় স্কুল গেটে ওই ছাত্রীকে জড়িয়ে ধরেন ওই যুবক।

পরে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং সাগরকে ধরে স্কুলের শ্রেণির কক্ষে আটকে রাখে। পরে অভিযুক্ত সাগরের পরিবার দাবি করেন সাগর মানসিক ভারসাম্যহীন।

খবর পেয়ে সহকারি কমিশনার (ভূমি) শিমুল আক্তার ও লালপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষের সঙ্গে কথা বলে আলোচনার মাধ্যমে অভিযুক্ত সাগরকে মুসলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এবিষয়ে সহকারি কমিশনার (ভূমি) শিমুল আক্তার বলেন, “অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন হওয়ায় ভুক্তভোগী পরিবারের সঙ্গে কথা বলে মুচলেকা নিয়ে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এমন ঘটনার পুনরাবৃত্তি হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত
পরবর্তী নিবন্ধসবাইকে নিয়ে দেশ গড়ার আহ্বান বিএনপির সহ- দপ্তর সম্পাদক- টিপু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে