লালপুরের কর্মরত শ্রমিকদের বাদ দিয়ে কোন সমন্বয় নয়-এমপি বকুল

0
189

নাটোর কন্ঠ লালপুর  : নর্থ বেঙ্গল সুগার মিলে দীর্ঘ দিন ধরে কর্মরত শ্রমিক কর্মচারিরা আমাদের এলাকার সন্তান,তারা আমাদের ভাই, তাদের আগে পদায়ন করতে হবে, কর্মরত শ্রমিক কর্মচারিদের বাদ দিয়ে কোন সমন্বয় নয়।

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলের সার্বিক বিষয় নিয়ে মিলের প্রশাসন ও সিবিএ নের্তৃবৃন্দের সাথে বৈঠক শেষে মিলের প্রশাসন ভবনের সামনে সমবেত শ্রমিক কর্মচারিদের উদ্দেশ্যে এসব কথা বলেন নাটোর -১ (লালপুর – বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

তিনি আরো বলেন, এই মিল আমাদের সম্পদ, এই সম্পদকে আমাদেরই রক্ষা করতে হবে, এই মিলে অনেক শ্রমিক কর্মচারি রয়েছেন যারা ১০- ২০ বছর ধরে কাজ করছেন এখনও তাদের নিয়োগ হয়নি। দৈনিক হাজিরায় কাজ করে তারা মানবেতর জীবন যাপন করছেন।

তাই সবার আগে তাদের পদায়ন করতে হবে।এর পরে যদি কোন পদ ফাকা থাকে সেখানে কর্পরেশন নতুন জনবল নিয়োগ দিবেন। তার আগে কোন নিয়োগ মেনে নেয়া হবেনা।

তিনি শ্রমিকদের উদ্দেশ্যে বলেন আপনারা কাজ করুন, কোন রকম বিশৃংখলা সৃষ্টি করবেন না, আপনাদের সমস্যা সমাধানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।

সোমবার দুপুরে নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক এর অফিস কক্ষে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর, জিএম প্রশাসন ফরিদুল হোসেন ভুইয়া, সিবিএ সভাপতি গোলাম কাওসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান লুলু প্রম‚খ। এর পরে মিলের শ্রমিক – কর্মচারিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধনাটোর হাসপাতালে রোগীর দীর্ঘ লাইন,নেই সচেতনতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে