লালপুরে গরীবের চাল আত্মসাৎ করার চেষ্টায়, ডিলারের জরিমানা

0
394

নাটোরকন্ঠ লালপুর,
নাটোরের লালপুরে খাদ্য বান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি) চাল বিতরণে ওজনে কম দেওয়ার অভিযোগে ডিলার সেলিম রেজাকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
সেলিম রেজা ২নং ঈশ্বরদী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলার ২নং ঈশ্বরদী ইউপির খাদ্য বান্ধব কর্মসূচির ডিলারকে এই জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিস্ট্রেট শাম্মী আক্তার।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, ২নং ঈশ্বরদী ইউপির খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির চাল বিতরণে ওজনে কম দিচ্ছে ডিলার। এমন অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযোগের সত্যতা পাওয়ায় ডিলার সেলিম রেজাকে ৫হাজার টাকা জরিমানা ও ভুক্তভুগীদের চাল পূরণ করে দেওয়া হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমান আদালতের সত্যতা নিশ্চিত করে জানান, ‘ডিলার সেলিম রেজাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৬ ধারাই ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এই বিষয়ে ২নং ঈশ্বরদী ইউপি সদস্য তরিকুল ইসলাম বলেন, ভুক্তভোগীরা চাল ওজনে কম দেওয়ার বিষয়ে আমাকে অভিযোগ করলে আমি স্বরেজমিনে গিয়ে ডিলারকে বললে ডিলার আমাকে বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দিতে থাকে বলে তিনি জানান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতার বিরুদ্ধে
পরবর্তী নিবন্ধগুরুদাসপুরে ইউপি চেয়ারম্যানের স্বেচ্ছাচারিতা, বারান্দায় বসে প্রতিবাদ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে