লালপুরে বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

0
216

নাটোর কণ্ঠ লালপুর : নাটোরের লালপুরে মুক্তিযোদ্ধা মহির উদ্দিন সোনার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

আজ শনিবার (৩০ জানুয়ারি) দুপুর ২টায় লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের পাইকপাড়া ঈদগাহ্ মাঠে জানাযা শেষে পাইকপাড়া কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

নাটোর জেলা পুলিশের একটি দল রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদর্শন শেষে নিহতের কফিনে পুষ্পস্তবক অর্পন করেন লালপুর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রফিকুল ইসলাম।

জানাযা পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, মরহুমের ভাই দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান ও মরহুমের ছেলে মামুন আহম্মেদ। সঞ্চালকের দায়িত্ব পালন করেন লালপুর উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিছুর রহমান, লালপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ মাস্টার, অর্থ সম্পাদক ফজলুর রহমান প্রমূখ। এছাড়া জানাযায় অত্র ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন সোনা (৬৫) শুক্রবার রাত্রি ৮: ৩০ মিনিটে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে দুঃস্হদের মাঝে সরকারি যাকাত তহবিলের অর্থ বিতরণ
পরবর্তী নিবন্ধবাগাতিপাড়ায় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আড়ানী চ্যাম্পিয়ন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে