লালপুরে যৌতুকের দাবীতে স্ত্রী নির্যাতনের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

0
748

লালপুরে যৌতুকের দাবীতে ঘরে তালাবদ্ধ রেখে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ কথিত যুবলীগ নেতার বিরুদ্ধে

লালপুর, নাটোর কণ্ঠ:নাটোরের লালপুরে যৌতুকের দাবীতে স্ত্রীকে তালাবদ্ধ ঘরে আটক রেখে নির্যাতনের অভিযোগ উঠেছে দুয়ারিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের কথিত যুবলীগ নেতা আমিনুল ইসলামের বিরুদ্ধে।

কথিত যুবলীগ নেতা আমিনুল ইসলাম ইউনিয়নের টিটিয়া গ্রামের ওসির উদ্দিনের ছেলে। নির্যাতিতা স্ত্রী হুমাইরা সাল সাবিলের অভিযোগ ২০১৫ সালে আমিনুলের সাথে পারিবারিকভাবে তার বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই আমিনুল তাকে যৌতুকের জন্য চাপ প্রয়োগ করতে থাকে। বাবার বাড়ি থেকে টাকা আনতে অস্বীকার করলেই যৌতুকলোভী আমিনুল তাকে মানসিক ও শারীরিক নির্যাতন করতে থাকে। হুমাইরা সাল সাবিলের পিতা রুহুল কুদ্দুস বলেন, মেয়ের সুখের কথা ভেবে কয়েক ধাপে বিভিন্ন ব্যাংক, বিকাশ ও নগদের মাধ্যমে সাড়ে তিন লাখ টাকা প্রদান করি । এতেও মন ভরেনি আমিনুলের।

সে বিভিন্ন ভাবে আমার মেয়েকে নির্যাতন করতে থাকে। দুইবার মৌখিক ভাবে তালাকও প্রদান করে। সর্বশেষ গত ১৫ অক্টোবর ২০২০ তারিখে আবারো মোখিক তালাক প্রদান করে একটি কক্ষে আটক রেখে নির্যাতন পূর্বক ধর্ষন করে। প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে আমি লালপুর থানা পুলিশের সহযোগীতায় আমার মেয়েকে থানায় নিয়ে এলে থানা কর্তৃপক্ষ আমার কাছে মেয়েকে হস্তান্তর করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে তিনি জানান।

এ বিষয়ে অভিযুক্ত আমিনুলের সাথে কথা বললে তিনি উল্টো তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আমার স্ত্রী ঘরের শত্রু বিভিষন। সে আমার ৫০ লক্ষ টাকা ও ১০ ভরি স্বর্ণ বাবার বাড়ি পাচার করেছে। টাকা না দেওয়ার তাল বাহানায় তারা আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করছে।

এ ব্যাপারে লালপুর থানার অফিসার্স ইনচার্জ(ওসি) সেলিম রেজা জানান, বিষয়টি পারিবারিক কলহ। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকরোনায় আক্রান্তের আগে ও পরে- রেজাউল করিম খান
পরবর্তী নিবন্ধনলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত নারীর মৃত্যু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে