শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন রথীন মন্ডল

0
354
Rothin Mondol

নাটোর কন্ঠ : জেলা প্রশাসকের গোপনীয় সহকারি রথীন চন্দ্র মন্ডল, শুদ্ধাচার পুরস্কার ২০২০-২১  ভূষিত হলেন।রথীন চন্দ্র মন্ডল গোপনীয় সহকারী জেলা প্রশাসকের কার্যালয় নাটোর কে সরকারি কার্য সম্পাদনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

তিনি গত ২.১২. ২০১৫ খ্রিঃ নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব শাখার গোপনীয় সহকারী হিসেবে যোগদান করেন।অতপর ৯.১০.২০১৮ খ্রিঃ তিনি জেলা প্রশাসকের গোপনীয় সহকারি হিসেবে যোগদান করেন।

রথীন চন্দ্র মন্ডল ২০. ৬. ২০২১ খ্রিঃ শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হন। নাটোর জেলা প্রশাসন সূত্রে জানা যায় সুদীর্ঘকাল এই চাকরি জীবনে তার সততা, আন্তরিকতা এবং কর্মদক্ষতা কারণে তাকে এই শুদ্ধাচার পুরস্কার এ ভূষিত করা হয়।

এরূপ স্বীকৃতি প্রদানের জন্য রথীন চন্দ্র মন্ডল অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন সদ্যবিদায়ী নাটোর জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মো. শাহরিয়াজ পিএএ স্যারসহ নাটোর কালেক্টরেটের কর্মকর্তাবৃন্দেদের।

Rothin Mondol

তিনি গভীর ভালোবাসা জানান তার সহকর্মীদের প্রতি, যাদের সহযোগিতার জন্য আজকের এই প্রাপ্তি। এই স্বীকৃতি তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে বলে তিনি অভিব্যক্তি প্রকাশ করেন।

জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০২০-২১ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী জেলা প্রশাসক মো.শাহরিয়াজ। আরো উপস্থিত ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার মো. গোলাম রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুনসহ আরো অনেকে।

Advertisement
উৎসRothin Mondol
পূর্ববর্তী নিবন্ধকবি লিটন রাকিব- এর চারটি কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরে কম আয়ের মানুষের পাশে সম্প্রীতি বাংলাদেশ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে