সবাইকে নিয়ে দেশ গড়ার আহ্বান বিএনপির সহ- দপ্তর সম্পাদক- টিপু

0
34

ফজলুর রহমান, লালপুর প্রতিনিধি : হিন্দু-মুসলমান ভাই ভাই তাদের কোন ভেদাভেদ নেই, সবাইকে নিয়ে দেশ গড়ার আহ্বান করেন বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক এডভোকেট তাইফুল ইসলাম টিপু

নাটোরের লালপুরে বিএনপি’র আয়োজনে বৈরী আবহাওয়া উপেক্ষা করে হাজারো নেতাকর্মীদের নিয়ে গন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ই অক্টোবর) বিকেলে লালপুরের বিলমাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির গণ সমাবেশকে কেন্দ্র করে হাজারো জনতার ঢল নেমেছে।

এ সময় লালপুর এবং বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে খণ্ড খণ্ড মিছিল নিয়ে গণ সমাবেশে যোগ দেন নেতাকর্মীরা। স্লোগানে স্লোগানে মুখরিত পুরো এলাকা।

তাদের হাতে বিএনপি’র প্রতীক ধানের শীষ এবং জাতীয় পতাকা হাতে নিয়ে মিছিলে উল্লাসে মেতে উঠেন নেতাকর্মীরা। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।

এসময় তিনি বিএনপির নেতাকর্মীদের প্রতি সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজার নিরাপত্তা নিশ্চিতকরণে সর্বদা সার্বিক সহযোগিতা নিয়ে তাদের পাশে থাকার আহ্বান জানান।

তিনি আরো বলেন বিএনপি ক্ষমতা থেকে যাবার পর লালপুর বাগাতিপাড়ায় আর কোন উন্নয়ন হয়নি , বিএনপি ক্ষমতায় আসতে হবে না নির্বাচনের আগেই লালপুরের রাস্তাঘাট উন্নয়ন প্রকল্পে তিনি কাজ করবেন বলে জানান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধমুচলেকা দিয়ে ছাড়া পেল যুবক
পরবর্তী নিবন্ধবিএনপি সন্ত্রাসের রাজনীতি করেনা -টিপু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে