সাংবাদিককে মারপিট : প্রাণ নাশের হুমকি : থানায় অভিযোগ

0
168
আনোয়ার

নাটোর কন্ঠ : জমিজমা বিরোধের জের ধরে নাটোরের সিংড়ায় আনোয়ার হোসেন আলীরাজ নামে এক সাংবাদিকে মারপিট করা হয়েছে।আজ সকালে উপজেলার বন্দর বাজারে এই ঘটনা ঘটে। এই ঘটনায় সাংবাদিক আনোয়ার হোসেন দুইজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিক আনোয়ার হোসেনের ২৯ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশি আফছার আলীর সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে মিস কেস মামলায় উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার কাগজ পত্র যাচাই- বাছাই করে সাংবাদিক আনোয়ার হোসেনের পক্ষে রায় দেন।

পরে ওই রায়কে চ্যালেঞ্জ করে প্রতিপক্ষ আফসার আলী বাদি হয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরাবর আপীল করেন। যাহার আপীল নং ৯/২০। কিন্তু প্রতিপক্ষরা আপিলে হেরে যাওয়ার আশঙ্কায় বিভিন্ন সময় সাংবাদিক আনোয়ার হোসেনকে মারপিট এমন কি খুন করার হুমকি দিয়ে আসছে।

এরই অংশ হিসেবে সোমবার সকালে সাংবাদিক আনোয়ার বাড়ি থেকে বের হয়ে বন্দর বাজারে যায়। এসময় প্রতিপক্ষরা তার ওপর হামলা করে মারপিট করে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

এই ঘটনায় সাংবাদিক আনোয়ার বাদী হয়ে প্রতিপক্ষ আবজাল সরকার ও আফছার আলীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী অভিযোগ পাওয়ার বিষয়ে সত্যতা স্বীকার করে জানান, ‘অভিযোগের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধপ্যানেল মেয়রকে গ্রেফতারের দাবীতে ৭ কাউন্সিলরের সংবাদ সম্মেলন
পরবর্তী নিবন্ধকবি রঞ্জনা রায়‘এর দুটি কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে