নাটোরে বিদ্যুতায়িত হয়ে ঠিকাদারের মৃত্যু

0
398
বিদ্যুতায়িত

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রামে নির্মাণাধীন মার্কেটে পানি ছিাটাতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ঠে রাজমিস্ত্রির ঠিকাদার সেলিম হোসেনের (৩৪) মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে উপজেলার বনপাড়া বাইপাস মোড়ে নির্মাণাধীন একটি মার্কেটে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়। সেলিম হোসেন উপজেলার জোয়াড়ী ইউনিয়নের ভবানিপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, বনপাড়া বাইপাস মোড়ে স্থাণীয় বেলাল পাটোয়ারী পল্লী বিদ্যুৎ সমিতির কোন প্রকার যোগাযোগ না করেই ১১ হাজার ভোল্টেজের তারের নিচে মার্কেট নির্মাণ করছিলেন। ওই মার্কেট নির্মাণের জন্য রাজমিস্ত্রি অংশের দায়িত্ব নিয়েছিলেন ঠিকাদার সেলিম হোসেন।

ঈদের জন্য কাজ বন্ধ থাকায় নতুন ঢালাই অংশ পানি ছিটাতে আসেন সেলিম। এসময় অসাবধানতা বসত মার্কেটের উপর দিয়ে বয়ে যাওয়া ১১ হাজার ভোল্টেজের তারে মটররের পানি ছিটে গেলে তিনি বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে বেলাল পাটোয়ারীর মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুস্তি চলছে।’

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম গোবিন্দ আগরওয়ালা বলেন, ‘বৈদ্যুতিক তারের নিচে ভবন নির্মাণ আইন সিদ্ধ নয়। এ বিষয়ে ওই ভবন মালিক ও বড়াইগ্রাম থানাকে লিখিত ভাবে অবহিত করা হয়েছে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধখাস জমি নিয়ে বিরোধ : দুই পক্ষের সংঘর্ষে ১৩ জন আহত
পরবর্তী নিবন্ধএকটা মূর্তি || অসিত কর্মকার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে