সিংড়ায় আগুনে পুড়ে ৫ পরিবার সর্বশান্ত, ২৫ লক্ষ টাকার ক্ষতি

0
297

সিংড়ায় আগুনে পুড়ে ৫টি পরিবার সর্বশান্ত, প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি

রাজু আহমেদ, সিংড়াা নাটোর কণ্ঠ,:
নাটোরের সিংড়ায় পৃথক দুটি অগ্নিকান্ডে
কলম নজরপুর গ্রামের তিনটি পরিবার এবং সিংড়া পৌরসভার গোডাউন পাড়া মহল্লায় ২ টি পরিবার সর্বশান্ত হয়ে পড়েছে।

বৃহস্পতিবার বিকেলে কলম নজর পুরে শর্ট শার্কিটে আগুনে আকতার, আমির ও তোফায়েলের তিনটি বাড়ি পুড়ে যায়। এতে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার রাত ১ টার দিকে শর্ট সার্কিটে আগুন লেগে রহিদুলের মুদি দোকান ও ৪ টি ঘর পুড়ে যায়। এতে৪ টি ছাগল, ৫০ টি মুরগী, ৫০ কবুতর, নগদ ৭ লক্ষ টাকা এবং রাজু আহমেদ নামে ভাড়াটিয়ার নগদ আড়াইলক্ষ টাকাসহ ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। তাছাড়া অপর বাড়িগুলো পুড়ে যাবার সম্ভাবনা ছিলে।

এদিকে সকাল ১১ টায় পৌর এলাকার গোডাউন পাড়া মহল্লায় ক্ষতিগ্রস্ত রহিদুল পরিবারকে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেন সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস।

শুক্রবার দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রাণালয় থেকে ক্ষতিগ্রস্ত ৫ টি পরিবারের প্রত্যককে নগদ ৬ হাজার টাকা ও ২ বান্ডিল করে ঢেউটিন প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম ও সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো: জান্নাতুল ফেরদৌস।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, পিআইও আল আমিন সরকার ও কলম ইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনু প্রমুখ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধগুরুদাসপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় ছুরিকাঘাতে তরমুজ ব্যবসায়ী খুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে