সিংড়ায় ইউপি সদস্য সোহরাবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

0
234

রাজু আহমেদ, নাটোরকন্ঠ: নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়ন ইউপি সদস্য মোঃ সোহরাব হোসেনের বিরুদ্ধে আগমুরশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এলজিএসপি-৩ প্রকল্পের ৩ লক্ষ,২৬ হাজার ৫০০ শত টাকা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও অনলাইন পত্রিকায় মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার দুপুর ১২ টার দিকে উপজেলার আগমুরশন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই মানববন্ধনে অংশ নেন আগমুরশন গ্রাম সহ এলাকার শতাধিক নারী ও পুরুষ।

মানববন্ধনে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির দাতা সদস্য মোঃ বেলাল হোসেন , অভিভাবক সদস্য মোঃ মুঞ্জুরুল আলম মুঞ্জু , মোঃ সোহেল রানা , মোঃ আলামিন হোসেন সহ অন্যরা।

বক্তারা বলেন একটি মহল কিছুদিন ধরে সোহরাব এর রাজনৈতিক প্রতিহিংসায় তার মানক্ষুন্ন করার উদ্দেশ্যে তার বিরুদ্ধে ফেসবুকে ও অনলাইন পত্রিকায় নানা অনিয়ম ও মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

বক্তারা আরও বলেন ইউপি সদস্য সোহরাব হোসেন আগামী ইউনিয়ন নির্বাচনে মেম্বার প্রার্থী ঘোষনা দেওয়ায় প্রতিপক্ষ তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমরা এই মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানাচ্ছি। এসময় তারা সোহরাবের সমর্থনে নানা শ্লোগান দেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধএ শহর তোমার আমার- রত্না চক্রবর্তী’র গল্প
পরবর্তী নিবন্ধনাটোরের দয়ারামপুর (বাউয়েট)এর দুই শিক্ষার্থী ২১ দেশের মধ্যে সেরা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে