গুরুদাসপুর হাসপাতালে ডেন্টাল ইউনিট উদ্বোধন

0
49

গুরুদাসপুর হাসপাতালে ডেন্টাল ইউনিট উদ্বোধন

গুরুদাসপুর, নাটোর কণ্ঠ: নাটোরের ৫০ শষ্যা বিশিষ্ট গুরুদাসপুর উপজেলা হাসপাতালের ডেন্টাল ইউনিট উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় ফিতাকেটে আনুষ্টানিকভাবে উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ আব্দুল কুদ্দুস।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়,২ মাস আগে সরকারীভাবে সিএমএসডি থেকে প্রাপ্ত প্রায় ৬ লক্ষ টাকা মুল্যমানের একটি অত্যাধুনিক ডেন্টাল মেশিন আসে উপজেলা হাসপাতালে। সেটির আনুষ্টানিক উদ্বোধন করা হলো আজ। করোনা পরিস্থিতি ও লকডাউনের কারনে সিমিত আয়োজনে ওই ডেন্টাল ইউনিট উদ্বোধনে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা.মোঃ মুজাহিদুল ইসলাম,আবাসিক চিকিৎসক রবিউল করিম শান্ত, ইউনিট প্রধান ডেন্টাল সার্জন ডা. শাহিন ইসলাম,টেকনিশিয়ান আমিনুল ইসলাম প্রমুখ।

উদ্বোধন শেষে সাংসদ আব্দুল কুদ্দুস বলেন,-‘সরকার স্বাস্থ্যসেবা সাধারন মানুষের দোড়গোড়ায় পৌছে দিয়েছে। মাতৃ মৃত্যু-শিশু মৃত্যুরহার উল্লেখযোগ্য হারে কমেছে। মানুষের গড় আয়ু বেড়েছে। উপজেলার এ হাসপাতালে নতুন ডেন্টাল ইউনিট চালুর ফলে এ চিকিৎসা সেবার আরও একটি দুয়ার উন্মোচিত হলো। এখন থেকে এ হাসপাতাল থেকে দাঁতের সমস্যায়ভোগা রোগীরা বিনামুল্যে আধুনিক চিকিৎসাসেবা পাবেন।’

পরে সাংসদ ইউনিটের বিভিন্নদিক ঘুরে দেখেন ও ডাক্তারদের করোনা ভাইরাস সম্পর্কে সর্বসাধারনকে সচেতন করতে আরও উদ্যোগী হতে পরামর্শ দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে