নাটোরের নাসির স্যার চলে গেলেন

0
329

নাটোর কন্ঠ : নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক, নাটোরের সংস্কৃতি ব্যক্তিত্বও শহরের আলাইপুর এলাকার বাসিন্দা সৈয়দ মোহম্মদ নাসিহ ওরফে নাসির স্যার ইন্তেকাল করেছেন।( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজেউন )।

শুক্রবার বিকেল ৫ টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বার্ধ্যক্ষজনিত রোগে তিনি বেশ কিছুদিন ধরে শয্যাশায়ী ছিলেন। অবস্থার অবনতি হলে শুক্রবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য সজন ও গুনগ্রাহী রেখে যান। শনিবার সকাল ৯টায় কেন্দ্রিয় ঈদগাহ মাঠে (সাবেক কাচারী মাঠ) মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন তার সন্তান সৈয়দ মাসুম রেজা।

মরহুম সৈয়দ মোহম্মদ নাসিহ তার জীবদ্দশায় বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে নিজেকে নিয়োজিত রাখেন। বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে তিনি জড়িত ছিলেন। তার মৃত্যুর সংবাদে অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন।

পৌর মেয়র উমা চৌধুরী জলিসহ সাংবাদিক, সামাজিক-সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ তাকে শেষ বারের মত শ্রদ্ধা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে মরহুমের বাসভবনে যান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধহামলার নাটক সাজিয়েছিল পুরোহিত,পুলিশ সুপার
পরবর্তী নিবন্ধসিংড়া রামানন্দ খাজুরা ইউনিয়নে চমক সৃষ্টি করতে চান চেয়ারম্যান প্রার্থী মুকুল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে