নাটোরে সাবেক ডিসিসহ ৩৪ জনের বিরুদ্ধে এজাহার দায়ের

0
234

নাটোর কন্ঠ : নাটোরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) আবু নাছের ভুঁঞা ও পুলিশ সুপার মো. তারিকুল ইসলামসহ ৩৪ জনের বিরুদ্ধে হত্যা চেষ্টারর এজাহার দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে বৈষম্য ছাত্র বিরোধী আন্দোলনের শিক্ষার্থী ফরহাদ হাওলাদার মা মোছা. ফাতেমা বেগম বাদী হয়ে নাটোর সদর থানায় মামলার জন্য এজাহার দায়ের করেন।

এছাড়াও নাটোর-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও নাটোর সদর থানার সাবেক ওসি (তদন্ত) মো. আবু রায়হানকেও আসামি করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, গত ১৮ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে দুপুরে আমার ছেলে মো. ফরহাদ হাওলাদারসহ অন্যান্য শিক্ষার্থীরা শহরের মাদ্রাসা মোড়ে অবস্থান করে।

এসময় হঠাৎ ১ ও ৩নং আসামিদের নির্দেশে ৩১ ও ৩৩নং আসামিসহ অজ্ঞাত হেলমেট পরিহিত ২০/২৫ জন পুলিশ সদস্য এবং সাদা পোশাক পরিহিত ৪০/৫০ জন আসামিরা তাদের ওপর আক্রমন করে।

এসময় আমার ছেলেসহ অন্যান্য শিক্ষার্থীরা জীবন বাঁচানোর জন্য ছুটাছুটি ও দৌড় দেয়। তখন আমার ছেলে মো. ফরহাদ মাদ্রাসা মোড়ে ওয়ালটন শো- রুমের উপরে উঠে। আসামিরা সেখানে গিয়ে আমার ছেলেকে ধরে এলোপাথারি মারধর করে।

এরপর তাকে হত্যার উদ্দেশ্যে বুকে গুলি করলে ডান হাতে লেগে মাংস ছিড়ে গুলি বেরিয়ে যায়। এতে রক্তাত্ত জখম হয়ে আমার ছেলে পড়ে গেলে তারা ফেলে চলে যায়। আমার ছেলেকে দ্রুত তার বন্ধুরা উদ্ধার করে নাটোর ট্রমা সেন্টার ও হাসপাতালে ভর্তি করে।

তার অবস্থার অবনতি হলে গত ৪ সেপ্টেম্বর নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হোক বলে এহাজারে উল্লেখ করা হয়।

এ বিষয়ে নাটোর সদর থানার কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন, এ ঘটনায় একটি এজাহার গ্রহণ করা হয়েছে। তদন্ত করে মামলা রের্কড করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃ.ত্যু
পরবর্তী নিবন্ধকৃষক হ.ত্যা,কারিদের গ্রে.ফ.তার দাবীতে মানববন্ধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে