ঐতিহাসিক ৭ মার্চে বড়াইগ্রামে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

0
245

বড়াইগ্রাম, নাটোর: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানিয়েছেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। রোববার সকালে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে মহান এ নেতার প্রতি শ্রদ্ধা জানান তিনি।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির পিতার প্রতি শ্রদ্ধার নিদর্শন স্বরূপ সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। এ সময় বনপাড়া পৌর আ’লীগের প্রবীন নেতা আব্দুস সোবহান,বনপাড়া পৌর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,মাঝগাঁও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক সহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য ঐতিহাসিক ৭ মার্চ বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা গৌরবের এক অনন্য দিন।

৫০ বছর আগের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণে গর্জে উঠেছিল উত্তাল জনসমুদ্র। লাখ লাখ মানুষের গগনবিদারি স্লোগানে বসন্তের মাতাল হাওয়ায় সেদিন পত পত করে উড়ে বাংলাদেশের মানচিত্র খচিত লাল-সবুজের পতাকা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ
পরবর্তী নিবন্ধবাগাতিপাড়ায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে