নাটোর সদর হাসপাতালের চিকিৎসকের অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ

0
418

নাটোর সদর হাসপাতালের চিকিৎসকের অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ

স্টাফ রিপোর্টার নাটোর:
নাটোর সদর হাসপাতালে গলায় আটকানো বাঁশি অস্ত্রোপাচারের মাধ্যমে অপসারনের সময় চিকিৎসকের অবহেলায় আরিফুল ইসলাম নামে ১০ বছরের এক শিশুর মৃত্যুর অভিযোগ করেছে স্বজনরা। আজ সকালে নাটোর সদর হাসপাতালে জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। নিহত শিশু সদর উপজেলার চর তেবাড়িয়া গ্রামের খোদাবক্সের
ছেলে।

হাসপাতাল কর্তৃপক্ষ ও শিশুটির পরিবারের সদস্যরা জানায়, আজ সোমবার সকালে বাঁশি বাজানোর সময় আরিফুলের গলায় ঢুকে আটকে যায়। দ্রুত তাকে নাটোর সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার জরুরী ওয়ার্ডেই শিশুটির গলায় অস্ত্রোপাচার শুরু করেন। এতে শিশু আরিফের মৃত্যু হয়। পরিবারের লোকজনের অভিযোগ চিকিৎসকের ভুল সিদ্ধান্তের কারণে এবং অপারেশন থিয়েটারে না নেওয়ায় এবং চিকিৎসকের অবহেলাযর কারণে তাদের সন্তানের মৃত্যু হয়েছে।

নাটোর সদর হাসপাতালের আরএমও মঞ্জুরুল আলম বিষয়টি স্বীকার ও দুঃখ প্রকাশ করে জানান, শিশুটির গলা অনেকক্ষণ ধরে ব্লক হয়ে থাকায় শিশুটি শ্বাসকষ্টে আক্রান্ত ছিলো, কর্তব্যরত চিকিৎসক মানবিক কারণে দ্রুত সিদ্ধান্ত নিয়ে শিশুটিকে বাঁচাতে গিয়েছিলেন। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এ ঘটনা ঘটেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

নাটোর সদর থানার ওসি তদন্ত সিদ্দিকুর রহমান জানান, বিষয়টি আমরা জেনেছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনা পাওয়া ভালোবাসা -কৃষাণ কুমার সাহা‘এর কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরে আজও ফ্রান্স বিরোধী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে