আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি

0
656

নাটোর কণ্ঠ রিপোর্ট : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন নাটোরের প্রবীণ আওয়ামী লীগ নেতা, এ অঞ্চলের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বার বার নির্বাচিত জনপ্রতিনিধি, বাংলাদেশ সরকারের সাবেক প্রতিমন্ত্রী ও বর্তমান নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য করা হয়েছে তাকে। এ সম্পর্কিত তথ্য দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত তালিকায় প্রকাশিত হয়েছে।

৩০ সদস্যের এই কমিটিতে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি ছাড়াও আরও ৪ জন এমপি, মোট ৫ জন সংসদ সদস্যের নাম রয়েছে। এ কমিটির চেয়ারম্যান করা হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ডঃ আবদুল খালেককে।

নাটোর ১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোরের সিংড়া থেকে নির্বাচিত বাংলাদেশ সরকারের মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, নাটোরের পৌর মেয়র উমা চৌধুরি জলিসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি কে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য করায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে ৫ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন ও পুরষ্কার বিতরন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে