জনগণই নৌকা মনোনয়নের বড় ভরসা- সিংড়ায় মামুন

0
377

জনগণই নৌকা মনোনয়নের বড় ভরসা- মামুন

,সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের সিংড়ার ২নং ডাহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী সিরাজুল মজিদ মামুন বলেছেন,জনগণই নৌকা মনোনয়নের বড় ভরসা। তাই বার বার আপনাদের কাছে আসছি। দোয়া নিতে সর্মথন নিতে। আপনারা চাইলেই আমি নৌকার মনোনয়ন পাবো। রবিবার রাত ৮টায় আয়েশ বাজারে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা গুলো বলেন। সিরাজুল মজিদ মামুন বলেন, যে যাই বলুক সিংড়া উপজেলায় স্থানীয় নির্বাচনে টাকা দিয়ে অতিতে কখনো মনোনয়ন বাণিজ্য হয়নি এখনও হবেনা। আমার নেতা ও সিংড়া উপজেলা আওয়ামীলীগের বটবৃক্ষ প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক বলেছেন এবার মাঠ দেখিয়ে মনোনয়ন নিতে হবে। মাঠের জনগণই রায় দিবেন কে মনোনয়ন পাবে। তাই আপনারাই মনোনয়ন প্রাপ্তীর উৎস। মামুন আরও বলেন,আপনাদের মাধ্যমে নৌকা প্রতীক পেলে আজিবন পাশে থেকে আপনাদের সেবক হিসাবে কাজ করে যাবো ইনশাআল্লা।

আয়েশ গ্রামের প্রবীণ আ’লীগ কর্মী মোঃ আমজাদ হোসেন আকন্দের সভাপতিতে¦ ও আয়েশ শেখ রাসেল স্মৃতি সংঘের সভাপতি সৌরভ সোহরাবের সঞ্চালনায় অুষ্ঠিত উঠান বৈঠকে ২নং ডাহিয়া ইউনিয়ন আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ প্রায় ২ হাজার হাজার মামুন সর্মথক উপস্থিত ছিলেন। বক্তব্য দেন ইউনিয়ন আ’লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ৪নং ওর্য়াড আ’লীগের সভাপতি অবসর সেনা সদস্য সাইফুল ইসলাম সাইফ তার বক্তব্যে বলেন, যারা বলেন মামুনের কোন সংগঠন নাই তারা আজ দেখে যান মামুনের উঠান বৈঠক আজ জনসভায় পরিনিত হয়েছে। তিনি বলেন,ডাহিয়া ইউনিয়নের র্নিযাতিত ও বঞ্চিত আ’লীগ আজ ঐক্যবদ্ধ হয়েছে। তারা ইউনিয়ন পরিষদ নেতৃত্বের পরির্বতন চায়। তাই আগামী নির্বাচনে পরির্বতনের মধ্য দিয়ে ওই সকল ত্যাগী ও র্নিযাতিত আ’লীগের হারানো সম্মান ফিরিয়ে আনা হবে ইনশাআল্লাহ।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ বকুল হোসেন বলেন, সিরাজুল মজিদ মামুন কখনো বলেন নাই প্রতিমন্ত্রী আমার বন্ধু হয়। অথচ আপনারা দেখেছেন এলকার বিভিন্ন প্রোগ্রামে প্রতিমন্ত্রী পলক মামুনকে বন্ধুর পরিচয় দিয়েছেন। সিরাজুল মজিদ মামুন বন্ধুর উপর ভর করে রাজনীতি করেনা। তিনি রাজনীতি করেন আপনার মত আমার মত পা ফাটা জনগণ নিয়ে। চলনবিল সেবা উন্নয়ন সংঘের সভাপতি আমির হামজা বলেন, আমি বিগত নির্বাচনে যে ভুল করেছি আপনারা আর কেউ সেই ভুলে পা দিয়েন না। আমি নিজের অর্থ ব্যয় করে নির্বাচন করে দিয়েছি। যখন পদে যান তখন আর আমাকে চিনেন না। আমার মহা বিপদের সময় ফোন দিলে আমার ফোন রিসিভ হয় না। ইউনিয়ন আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ মোক্তার হোসেন বলেন,গত নির্বাচনে যাকে সিজার করে র্নিবাচিত করা হয়েছে সেই ব্যক্তিকে যদি মনোনয়ন দেওয়া হয় তাহলে কি করে তার র্নিবাচন করবেন। ৬নং ওর্যাড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম বলেন,এখন মনোনয় যুদ্ধ চলছে। এই যুদ্ধে জয়ী হয়ে আমরা মামুনকে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। যতদিন পর্যন্ত আমরা মনোয়ন না পাবো ততদিন আমরা কেউ ঘরে ফিরবো না।

উঠান বৈঠকে আরও বক্তব্য রাখেন,ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি মোঃ নজরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সহ দপ্তর সম্পাদক মোঃ রেজাউল করিম, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ শিহাব উদ্দিন,১নং ওর্য়াড আ’লীগের সাবেক সভাপতি মোঃ রফিকুল ইসলাম আন্ডু,২নং ওর্য়াড আ’লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন,৩নং ওর্য়াড আ’লীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ আকবর হোসেন,৫নং ওর্য়াডের ইউপি সদস্য মোঃ কামাল হোসেন,চলনবিল সেবা উন্নয়ন সংঘের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম,আয়েশ বাধপুকুর জামে মসজিদের সভাপতির্ মোঃ রুহুল আমিন শেখ,৪নং ওর্য়াড আ’লীগের সিনিয়র সহ সভাপতি শেখ বাহা উদ্দিন,যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুর রহমান, ঠেঙ্গাপাকুড়ীয়া গ্রামের দুলাল হোসেন,আয়েশ গ্রামের মাওলানা মোঃ ইদ্রিস আলী,যুবলীগ কর্মী ফরিদুল ইসলাম,সুলতান আহমেদ,মাহফুজ ও খাদিব ইসতিয়াক বাবু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকালো বরফ – ফাহাদ হোসেন ফাহিম এর কবিতা
পরবর্তী নিবন্ধলাইভ -রফিকুল ইসলাম নান্টু এর রঙ্গ ছড়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে