জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের হটলাইন নাম্বার দশ তারিখ থেকে বন্ধ

0
576
জাগো বাহে কোনঠে সবায়

নাটোর কন্ঠ : জাগো বাহে কোনঠে সবায় সংগঠন‘এর গ্রুপ পেজে সকলের অবগতির জন্য একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়- “আমাদের হট লাইন নাম্বার গুলো আগামি ০৯-০৫-২০২০ইং পর্যন্ত খোলা থাকবে। পরবর্তী প্রোগ্রাম জানার জন্য আমাদের সাথে থাকুন ধন্যবাদ সকলকে।”

জাগো বাহে কোনঠে সবায়

এ ব্যাপারে জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের সভাপতি মো. শাহাদৎ হোসেন দোলন এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নাটোর কন্ঠকে জানান, বিষয়টি সাংগঠনিক সিদ্ধান্ত, যেহেতু সরকার, দশ তারিখ থেকে কর্মসংস্থান খুলে দেওয়ার ঘোষণা দিয়েছেন, তাই সাংগঠনিকভাবে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে, পরবর্তীতে যদি প্রয়োজন হয় তাহলে সাংগঠনিকভাবে সিদ্ধান্ত নিয়ে হট লাইন নাম্বার গুলো পুনরায় চালু করার সিদ্ধান্ত নেওয়া হবে।

জাগো বাহে কোনঠে সবায়

জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সম্পাদক মো. আব্দুস সালাম নাটোর কণ্ঠকে জানান, কর্মহীন মানুষের দ্বারে, খাদ্য পৌঁছে দেওয়ার জন্য, হটলাইন নাম্বার চালু করা হয়েছিল, আপাতত সংগঠনের হট লাইন নাম্বার দশ তারিখ থেকে বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে তবে এই সংগঠনের অন্যান্য সেবা কার্যক্রম চালু আছে, এবং থাকবে।

জাগো বাহে কোনঠে সবায়

গত ২৬ শে মার্চ লকডাউন শুরু হওয়ার সময় থেকে প্রায় দেড় মাসে, এই সংগঠনটি কর্মহীন হাজারো মানুষের দ্বারে, পৌছে দিয়েছে খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি। শুরু থেকেই সংগঠনের সবজি বিতরণ কার্যক্রম পরিচালনা, লক্ষণীয় হয়ে উঠেছে। প্রতিদিন প্রায় পাঁচশত পরিবারের মাঝে বিতরণ করেছেন বিভিন্ন সবজি।

জাগো বাহে কোনঠে সবায়

নাটোরের অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে, শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বাজার মূল্য ৬০ টাকার সবজির একটি প্যাকেট, কখনো বিনামূল্যে কখনো ৫ টাকা মূল্যে, প্রতিটা মোড়ে মোড়ে ও বস্তি এলাকায় সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্যদেরকে বিতরণ করতে দেখা গেছে।

জাগো বাহে কোনঠে সবায়

টিসিবির পণ্য বিতরনের স্থানসমূহ জীবাণুনাশক স্প্রে সচেতনতামূলক লিফলেট বিতরণ, পাড়া-মহল্লায় এলাকায় বিভিন্ন ফেস্টুন কার্টুন দিয়ে, সরকারের নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন এবং সচেতনতামূলক প্রচার প্রচারণা করতে দেখা গেছে।

জাগো বাহে কোনঠে সবায়

নাটোরের সচেতন মহলের নাগরিকরা বলছেন, নাটোর জেলার প্রত্যেকটা উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে এ ধরনের নিঃস্বার্থ আরো সংগঠন গঠন করা হলে, সরকারকে সহায়তা ও সহযোগিতা করে, দেশকে আরো এগিয়ে নিয়ে যাওয়া যাবে বলে, তারা মনে করছেন।

জাগো বাহে কোনঠে সবায়

প্রিয় নাটোর কণ্ঠে পাঠকের জন্য, জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের, গ্রুপ পেজের লিঙ্ক দেওয়া হল নিচে। প্রতিনিয়ত এই সংগঠনের কর্মকাণ্ড দেখতে ও জানতে আপনিও যুক্ত হতে পারেন এই সংগঠনের পেজে।
https://www.facebook.com/groups/223295352067442/

Advertisement
উৎসজাগো বাহে কোনঠে সবায়
পূর্ববর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে বিএনপির উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন
পরবর্তী নিবন্ধনাটোরের বিভিন্ন মসজিদে সুরক্ষা সামগ্রী বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে