নলডাঙ্গায় ও গোপালপুরে মনোনয়ন প্রত্যাশী মেয়রপ্রার্থীর গণসংযোগ

0
288

নলডাঙ্গায় মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার জিল্লুর গণসংযোগ ও মোটর সাইকেল শোভাযাত্রা

নলডাঙ্গা, নাটোর কণ্ঠ: আসন্ন পৌরসভা নির্বাচন’কে সামনে রেখে নাটোরের নলডাঙ্গা ও গোপালপুর পৌর এলাকায় জমে উঠেছে নির্বাচনী প্রচারণা ও পথসভা ।

এরই ধারাবাহিকতায় ১৩/১১/২০ ইং তারিখ শুক্রবার বিকালে গণসংযোগ ও পথসভার উদ্দেশ্যে শতাধিক মোটরসাইকেল’সহ প্রচারণা বের হয়েছিলেন
নলডাঙ্গা পৌর যুবলীগের সাধারন সম্পাদক ও মেয়র পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ জিল্লুর রহমান।পৌরসভার নয়টি ওয়ার্ডে প্রচারণা শেষে তিনি বলেন-আসন্ন পৌরসভা নির্বাচনের প্রস্তুতি হিসেবে এই গণসংযোগ। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। এসময় তিনি আরও বলেন, রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট ক্যাম্পাস থেকে ছাত্রলীগের রাজনীতি দিয়ে মুজিব আদর্শ বুকে পথ চলা শুরু করে এখনও সেই পথেই নিজেকে নিয়োজিত রেখেছেন । বিপদে আপদে পাশে দাঁড়িয়েছেন মানুষের মাঝে ।

এসময় আরও উপস্থিত ছিলেন,
উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোস্তফা মাসুদ, পৌর আ’লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিজান, ১নং ওয়ার্ডের আ’লীগের সভাপতি আবু বক্কর, ৪নং ওয়ার্ডের সভাপতি বাবলু রহমান সহ প্রমুখ ।

লালপুরের গোপালপুর বিএনপির মনোনয়ন প্রত্যাশী মেয়রপ্রার্থীর প্রচারণা-গণসংযোগ

লালপুর, নাটোর কণ্ঠ: লালপুরের গোপালপুর পৌরসভায় প্রচারণা ও গণসংযাগ করেছেন বিএনপির মনোনয়ন প্রত্যাশী মেয়রপ্রার্থী লালপুর থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আসলাম হোসেন।

শুক্রবার ১৩ নভেম্বর বিকালে তিনি পৌর এলাকার কালুপাড়া মোড় থেকে মোটর সাইকেল শোডাউন সহকারে প্রচারণা শুরু করেন। পরে পৌরসভার গুরুত্বপূণ সড়ক প্রদক্ষিন শেষে আজিমনগর স্টেশন চত্বরে সংক্ষিপ্ত পথসভায় তিনি বলন, পৌরসভায় এতোদিন যোগ্য মেয়র না থাকায় কাংক্ষিত উন্নয়ন পায়নি পৌরবাসি। তিনি মেয়র নির্বাচিত হলে নিজের দক্ষতায় ও মেধাকে কাজে লাগিয়ে পরিকল্পিত শহর গড়ে তুলবেন। এছাড়া বিগত দিন তার রাজনৈতিক ভূমিকার কারণে দলও তাকে দলীয় মনোনয়ন দিবে বলে প্রত্যাশা করেন তিনি। এ সময় উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাজির হোসন রিমনসহ অন্যান্য নেতাকর্মিরা উপস্তিত ছিলেন।পরে শোডাউন সহকারে তিনি পৌর সভার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল লীগ-২০১৯ এর ফাইনাল অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধনাটোরে অজ্ঞান পার্টির খপ্পরে সর্বশান্ত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে