নাটোরের জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের শিক্ষা উপকরণ বিতরণ শুরু

0
576
জাগো বাহে কোনঠে সবায়

নাটোর কন্ঠ : শিক্ষাই জাতির মেরুদন্ড, এই স্লোগানকে সামনে রেখে, নাটোর পৌরসভার গুচ্ছগ্রাম এবং বস্তির এলাকার, নিম্ন শ্রেণীর মানুষের বাড়িতে গিয়ে, শিশু শ্রেণি থেকে শুরু করে, দশম শ্রেণীব ছাত্র ছাত্রীর মাঝে, শিক্ষা উপকরণ বিতরণ শুরু করেছেন, নাটোরের জাগো বাহে কোনঠে সবায় সংগঠন।

জাগো বাহে কোনঠে সবায়

চলতি মাসের ১৫ তারিখ, শুক্রবার থেকে সংগঠনটি এই কার্যক্রম চালু করেছেন। ইতিমধ্যে সংগঠনটি নাটোর পৌরসভার বিভিন্ন এলাকার প্রায় দুইশতাধিক ছাত্র-ছাত্রীর মাঝে বই, কাগজ, খাতা, কলম সহ শিক্ষার উপকরণ পৌঁছে দিয়েছেন। লকডাউনে বন্দী থাকা ছাত্র-ছাত্রীরা,তাদের শিক্ষা কার্যক্রম যেন, চালিয়ে যেতে পারে, তারা যেন এই উপকরণগুলোর অভাব বোধ না করে, সেই লক্ষ্যে এই উদ্যোগটা প্রশংসার দাবিদার।

জাগো বাহে কোনঠে সবায়

সংগঠনটির পরিচালনা পর্ষদ মনে করছেন, যেখানে মহামারি করোনায়, কর্মহীন মানুষগুলো, দুবেলা খাদ্য সংগ্রহ করতে ব্যস্ত, সেখানে তাদের ছেলে মেয়েদের লেখা পড়ার কথা কিভাবে ভাববে? তাই সংগঠনটি শিক্ষা উপকরণ বিতরণের, উদ্দগ গ্রহণ করে, মাঠ পর্যায়ে বাস্তবায়ন করে চলেছেন এবং এই কর্মসূচি তাদের সংগঠনের পক্ষ থেকে, অব্যাহত থাকবে বলে, তারা মনে করছেন।

জাগো বাহে কোনঠে সবায়

নাটোর পৌরসভার বড়গাছা এলাকা থেকে আত্মপ্রকাশ করে, জাগো বাহে কোনঠে সবায় সংগঠন, জীবাণুনাশক স্প্রের মাধ্যমে, গত ২৬শে মার্চ থেকে তাদের সামাজিক সেবা কার্যক্রম শুরু করেছিল, পর্যায়ক্রমে তারা মানুষের মাঝে সচেতনতা মূলক লিফলেট, হ্যান্ডওয়াশ, সবজি ও নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য বিতরনের মাধ্যমে, তাদের সেবা কার্যক্রম অব্যাহত রেখেছেন।

জাগো বাহে কোনঠে সবায়

সংগঠনের হটলাইন নম্বর চালু রয়েছে, নাটোর সদর উপজেলার যেকোনো প্রান্ত থেকে, তাদের হটলাইন নাম্বারে ফোন করলেই, অসহায় কর্মহীন ও দুস্থ মানুষের বাড়িতে, পৌঁছে দিচ্ছেন প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। ছাত্র-ছাত্রী মাঝে শিক্ষা উপকরণ বিতরনের উদ্যোগকে, সাধুবাদ জানিয়েছেন সচেতন মহলের নাগরিকরা।

Advertisement
উৎসজাগো বাহে কোনঠে সবায়
পূর্ববর্তী নিবন্ধনাটোরের লালপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ-বার্তা ২৪ এর সাংবাদিকসহ আহত-২
পরবর্তী নিবন্ধবাগাতিপাড়ায় সরকারি ডাক্তার পরিচয়ে চিকিৎসার নামে অপ-চিকিৎসা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে