নাটোরের ৩টি ইউনিয়নে মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

0
207

নাটোরকন্ঠ : নাটোরের ৩টি ইউনিয়নের মধ্যে তেবাড়িয়া ইউনিয়ন ও কাফুরিয়া ইউনিয়ন এবং ছাতনীইউনিয়নের মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টার ২ নং তেবাড়িয়াইউনিয়ন, দুপুরে ৬নং কাফুড়িয়া ইউনিয়ন এবং বিকেলে ছাতনী ইউনিয়নের মহিলা আওয়ামী সম্মেলন অনুষ্ঠিত হয়।

ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-নওগঁা (সংরক্ষিত) আসনেরসংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রত্না আহমেদ। নাটোর সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন অক্তারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়রউমা চৌধুরীজলি, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দিলিপকুমার দাস , উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম , তেবাড়িয়া ইউপির চেয়ারম্যান ওমরআলী প্রধান , জেলাযুবলীগের ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব , জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ,সঞ্চালনা করেন নাটোর সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেফালী বিজলীসহ তিনটি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ , ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

নাটোর সদর উপজেলার ৩টি ইউপির মহিলা আওয়ামীলীগের ৩৭ সদস্য বিশিষ্ট আগামি ৩ বছরেরজন্য এই কমিটি সম্মেলন শেষে ঘোষনা করা হয়।

২নং তেবাড়িয়া ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের সভাপতি লাইলী বেগমও সম্পাদক শাহনাজ বেগম, ও ৬নং কাফুরিয়া ইউনিয়নের সভাপতি হাওয়া বেগমও সম্পাদক জুলেখা বেগম জুলি ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধঅবশেষে ম্যারাডোনা ভক্ত সেই বাবু খাবার খাইছে
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার হুমকির প্রতিবাদে ইঙ্গিত থিয়েটারের মানববন্ধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে